Honor 50 ও Honor 50 Pro এর লঞ্চের সময় ফাঁস, আসছে ডাইমেনসিটি ও স্ন্যাপড্রাগন প্রসেসর সহ

honor-50-honor-50-pro-launch-tipped-with-dimensity-1200-snapdragon-soc

গত সপ্তাহে একটি রিপোর্টে বলা হয়েছিল, Honor আগামী মাসেই Honor 50 সিরিজের স্মার্টফোন লঞ্চের ঘোষণা করতে পারে। যদিও কোম্পানির তরফে অফিসিয়াল ভাবে Honor 50 সিরিজ নিয়ে কোনো কথা বলতে দেখা যায়নি। তবে লেটেস্ট রিপোর্ট মারফত Honor 50 ও এই সিরিজের হাই-এন্ড ভ্যারিয়্যান্ট Honor 50 Pro-এর বিষয়ে কিছু তথ্য সামনে এসেছে। যেখানে দাবি করা হয়েছে ফোন দুটি একসঙ্গে বাজারে আসবে না।

টিপস্টার Teme একটি টুইট করে, অনার ৫০ ও অনার ৫০ প্রো এর লঞ্চের সময় জানিয়েছেন। তিনি বলেছেন, অনার ৫০ মে মাসে বাজারে পা রাখবে ঠিকই। কিন্তু অনার ৫০ প্রো একেবারে সেই জুলাইতে লঞ্চের আলো দেখবে। অনার ৫০ সিরিজে এই দুটি হ্যান্ডসেট ছাড়া অন্য কোনো মডেল থাকবে কীনা, তা অবশ্য নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

অনার ৫০ স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার হবে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, এই প্রসেসরের সাথে এখন একাধিক হাই-প্রোফাইল স্মার্টফোন হতে দেখা যাচ্ছে এবং দেখাও যাবে। ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের প্রথম ফোন হিসেবে ইতিমধ্যে রিয়েলমি জিটি নিও লঞ্চ হয়েছে। আবার রিয়েলমির আপকামিং গেমিং ফোনেও এই প্রসেসর থাকছে।

এদিকে Honor 50 Pro-র জন্য স্ন্যাপড্রাগন চিপসেটের নির্বাচন হয়েছে। কিন্তু প্রসেসরের নাম জানা যায়নি। এটি স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজ না স্ন্যাপড্রাগন ৭০০ সিরিজের চিপসেট হবে, তা এখন সময়ই বলবে। অনার ৫০ সিরিজের গ্লোবাল লঞ্চ সর্ম্পকে আপাতত কোনো তথ্য উপলব্ধ নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন