ভ্লগারদের জন্য আসছে Honor 50 ও Honor 50 Pro, থাকবে 108 মেগাপিক্সেল ক্যামেরা

honor-50-honor-50-pro-render-leaked-108mp-camera-and-gradient-finish

Honor আগামী 16 জুন চীনে Honor 50 সিরিজের স্মার্টফোন লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে। রিপোর্ট বলছে, Honor 50 সিরিজে তিনটি হ্যান্ডসেট থাকতে পারে। যেগুলি হল – বেস মডেল Honor 50, Honor 50 Pro, ও Honor 50SE। আবার Honor 50 সিরিজ Qualcomm Snapdragon 778G প্রসেসরের প্রথম স্মার্টফোন হবে বলেও জল্পনা শোনা যাচ্ছে। এছাড়া লঞ্চের আগে আজ Honor 50 ও Honor Pro ফোনের হাই-রেজোলাউশন রেন্ডার সামনে এল। GSMArena দ্বারা শেয়ার করা এই রেন্ডারে ফোন দু’টির ব্যাক প্যানেল পরিস্কার ভাবে দেখা গেছে।

Honor 50-এর ব্যাক প্যানেলটি গ্রেডিয়েন্ট ব্লু কালারের সাথে আসবে এবং ফোনটির প্রাইমারি ক্যামেরার অ্যাপারচার f/1.8 ও রেজোলিউশন 50 মেগাপিক্সেল। ব্ল্যাক কালারের Honor 50 Pro স্মার্টফোনের ব্যাক প্যানেলে রয়েছে f/1.8 অ্যাপারচার সহ 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

Honor 50 ও Honor 50 Pro-এর বাকি দু’টি ক্যামেরা প্রাইমারি ক্যামেরার নিচে দ্বিতীয় রিংয়ের মধ্যে আছে। তবে এই ক্যামেরা দ্বয়ের স্পেসিফিকেশন জানা যায়নি।

GSMArean-র দাবি, Honor 50 সিরিজের বিশেষত্ব হবে ভ্লগিং। এতএব, এটি দুর্দান্ত ভিডিও গ্রাফি ফিচার অফার করবে। দুর্ভাগ্যবশত, Honor 50 সিরিজের স্মার্টফোন নিয়ে আর তেমন তথ্য সামনে আসেনি। তবে সেরকম কিছু হাতে পেলে আমরা অবশ্যই সেটি দ্রুততার সাথে পাঠকদের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করবো।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷