Honor 50 সিরিজ বাজার কাঁপাতে প্রস্তুত, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসছে

honor-50-series-new-official-render-reveal-color-variants-appears-on-geekbench-with-key-details

Honor (অনার) ১৬ জুন চীনে Honor 50 (অনার ৫০) সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে বলে ইতিমধ্যেই ঘোষণা করেছে। চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ডটি না জানালেও সূত্র বলছে, Honor 50 সিরিজে তিনটি হ্যান্ডসেট থাকতে পারে – বেস মডেল Honor 50, Honor 50 Pro, ও Honor 50SE। খুব সম্প্রতি Honor 50 ও Honor Pro ফোনের হাই-রেজোলিউশন রেন্ডার ফাঁস হয়েছিল। আজ, রিয়ার প্যানেলের ডিজাইনের ওপর থেকে পর্দা সরিয়ে Honor অফিসিয়াল ভাবে এই সিরিজের স্মার্টফোনের নতুন পোস্টার রিলিজ করেছে।

এই পোস্টারে গং জুন (Gong Jun) নামে এক জনপ্রিয় চীনা অভিনেতা ও মডেলকে Honor 50 সিরিজের স্মার্টফোন হাতে ধরে থাকতে দেখা যাচ্ছে। আরেকটি পোস্টারে, এই সিরিজের কালার ভ্যারিয়েন্টের বিষয়ে জানানো হয়েছে। Honor 50 সিরিজ ব্ল্যাক, গ্রীন, পিঙ্ক, এবং সিলভার কালার অপশনে পাওয়া যাবে। এছাড়াও, Honor 50 লাইনআপে কার্ভড স্ক্রিন, ১০০ মেগাপিক্সেল ক্যামেরা, ও ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

অন্য দিকে, RNA-AN00 মডেল নম্বরের একটি Honor স্মার্টফোনকে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে। লিস্টিং থেকে জানা গেছে, Honor RNA-AN00 ডিভাইসটি ৮ জিবি র‌্যাম, অ্যান্ড্রয়েড ১১, এবং ১.৮০ গিগাহার্টজ বেস ফ্রিকোয়েন্সির কোয়ালকম প্রসেসর সহ আসবে। যদিও চিপের নামটি সেখানে স্পষ্টভাবে উল্লেখ করা হয়নি, তবে চীনের এক টিপস্টারের দাবি, এটি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরে চলবে। সুতরাং, RNA-AN00 ফোনটি Honor 50 সিরিজের স্মার্টফোন হতে পারে।

প্রসঙ্গত, অনার ৫০ সিরিজ স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরের প্রথম স্মার্টফোন হবে বলেও জল্পনা শোনা যাচ্ছে। অনার ৫০ হ্যান্ডসটে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকতে পারে। আবার অনার ৫০ প্রো ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসবে। এছাড়া এই সিরিজের তৃতীয় ফোন অনার ৫০ এসই স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে আসতে পারে। যদিও এই ফোনটির ঘোষণা জুনের ১৬ তারিখে হবে কি না, তা জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷