এবার Honor আনছে 5G ফোন, ঝড়ের গতিতে চলবে ইন্টারনেট

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার ঘোষণা করলো তারা 2019 শেষ হওয়ার আগেই 5G ফোন বাজারে আনবে। এই খবর জানিয়েছে কোম্পানির প্রেসিডেন্ট জর্জ ঝাই। সম্প্রতি সাংহাইতে অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে যোগ দিয়ে তিনি এই কথা জানান। তিনি জানান এই 5G ফোন হাই রেঞ্জ সেগমেন্টে আসবে। সেহেতু এই ফোনটিতে অনেক ফিচার পাওয়া যাবে। ঝাই জানান তিনি আশাবাদী এই ফোনটি 2020 সালের মধ্যে 100 মিলিয়ন ইউনিট বিক্রি হবে।

ঝাই জানিয়েছেন Honor- এর এই 5G ফোনের বিষয়ে বছরের শেষের দিকে জানানো হবে। তিনি এখনও এই ফোনের দাম বিষয়ে কিছু জানাননি অথবা এই ফোনের অন্যান্য বিশদ তথ্য এবং ফিচার সম্পর্কে কোন তথ্য দেননি । সাংহাই MWC -এর সভায় এই ফোন সম্পর্কে প্রথম তথ্য পাওয়া যায়।

Huawei এই মুহূর্তে চলা অর্থনৈতিক বাণিজ্য যুদ্ধের একেবারে কেন্দ্রবিন্দুতে রয়েছে। ট্রাম্প প্রশাসন Huawei এর সব যন্ত্রাদি তাদের নেটওয়ার্কের জন্য বন্ধ করে দেওয়ার চাপ দিচ্ছে, বিশেষত আগামী দিনে আগত 5G নেটওয়ার্কের ক্ষেত্রে Huawei একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে এই ভেবে। যদিও Huawei জানিয়েছে 5G ব্যবসায় তাদের এখনো কোন ছাপ পড়েনি।

এদিকে আজ চীনা স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে তাদের কোন কোন ফোনে অ্যান্ড্রয়েড কিউ পাওয়া যাবে তার একটি তালিকা সামনে এনেছে। এই তালিকায় এমন কিছু ফোন রয়েছে যেগুলো হুয়াওয়ে সম্প্রতি লঞ্চ করেছে। আপনাকে জানিয়ে রাখি Android Q আপডেট পাওয়া ফোনের এই তালিকা কোম্পানির স্পেন বিভাগ থেকে পেশ করা হয়েছে। কোম্পানি এই তালিকা তাদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছে। এই খবরটি পুরোটা পড়তে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!