Honor 60: পয়লা ডিসেম্বর Oppo Reno 7 সিরিজ কে টেক্কা দিতে নতুন স্মার্টফোন আনছে অনর

সম্প্রতি একটি পোস্টারে বিখ্যাত চীনা মডেল ও অভিনেতা গং জুন - এর হাতে Honor 60 স্মার্টফোনটি দেখা গেছে

Honor 60 সিরিজ নিয়ে গত কয়েক মাস ধরে গুঞ্জন ছিল। টিপস্টাররা দাবি করেছিলেন, ডিসেম্বরের শুরুতে আসবে Honor 50 সিরিজের উত্তরসূরি। সেই খবরেই সিলমোহর পড়লো। অনর- এর তরফে নিশ্চিত করা হয়েছে, আগামী ১লা ডিসেম্বর লঞ্চ হতে চলেছে Honor 60 সিরিজ। এই সিরিজে অধীনে Honor 60, Honor 60 Pro ও Honor 60 SE- এই তিনটি মডেল বাজারে পা রাখতে পারে। লঞ্চের আগে এই সিরিজের একটি পোস্টারও প্রকাশ্যে এসেছে। সেই পোস্টার থেকে এই সিরিজের বেস মডেলের রিয়ার ডিজাইন সম্পর্কে জানা যাচ্ছে।

প্রকাশিত পোস্টারটিতে বিখ্যাত চীনা মডেল ও অভিনেতা গং জুন – এর হাতে Honor 60 স্মার্টফোনটি দেখা গেছে। ছবিতে স্পষ্ট এই ফোনের ব্যাক প্যানেলে ব্লু গ্রিডিয়েন্ট সহ স্টেরি স্কাই এলিমেন্ট থাকবে। আবার রিয়ার প্যানেলের উপরের দিকে ডিম্বাকৃতি ক্যামেরা সেটআপের মধ্যে দুটি বড় সেন্সর ও তাদের মাঝে একটি ছোট সেন্সর দেখা যাবে।

Honor 60 Poster Reveal Rear Design

ডিজাইন ছাড়া Honor ( অনর)- এর তরফ থেকে এখনও আসন্ন এই স্মার্টফোনগুলির স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে এই সিরিজের তিনটি ফোন – অনর ৬০, অনর ৬০ প্রো ও অনর ৬০ এসই কে, গতকাল লঞ্চ হওয়া ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো ও ওপ্পো রেনো ৭ এসই -এর প্রতিদ্বন্দ্বী হিসেবে আনা হবে।

এছাড়া পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, অনর ৬০ -এর বেস ও প্রো ভার্সনে পাওয়া যাবে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট ও অনর এসই – তে থাকবে ৪০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। আশা করা যায়, অফিশিয়াল ঘোষণার আগে খুব শীঘ্রই অনর ৬০ সিরিজের স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে আসবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।