১০ হাজার টাকার কমে ৬৪ জিবি মেমোরিরি সাথে লঞ্চ হল Honor 8S 2020

honor-8s-2020-launched-in-uk-check-price-and-specifications

কয়েকদিন আগেই Honor বাজারে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার কোম্পানি বাজেট রেঞ্জেও নতুন একটি ফোন নিয়ে চলে এল। এই ফোনের নাম Honor 8S 2020। নাম শুনেই বুঝতে পেরেছেন এই ফোনটি গতবছর লঞ্চ হওয়া অনার ৮এস ২০২০ এর আপগ্রেড ভার্সন। আপাতত এই ফোনটিকে ইউকে তে লঞ্চ করা হয়েছে। আশা করা যায় শীঘ্রই এই ফোনকে অন্যান্য দেশেও নিয়ে আসা হবে।

Honor 8S 2020 দাম :

আগেই বলেছি এই ফোনটি ইউকে তে আপাতত লঞ্চ হয়েছে। ভারতীয় মুদ্রায় এর দাম হতে পারে ৯,৫০০ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি নীল রঙে পাওয়া যাবে।

Honor 8S 2020 স্পেসিফিকেশন :

অনার ৮এস ২০২০ ফোনে ৫.৭১ ইঞ্চি এইচডি প্লাস ডিউড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১৫২০  x ৭২০ পিক্সেল। এই ফোনে কোয়াড কোর মিডিয়াটেক হেলিও এ ২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য এতে PowerVR GE8320 জিপিইউ দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য অনার ৮ এস ২০২০ ফোনে ১৩ মেগাপিক্সেলের একটি রিয়ার ক্যামেরা রয়েছে। আবার ভিডিওকল ও সেলফির জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনে ডুয়েল সিম সাপোর্ট ও মাইক্রোএসডি কার্ডের জন্য আলাদা স্টোরেজ স্লট আছে। ফোনটি এসেছে গুগল অ্যান্ড্রয়েড ৯ পাই এর সাথে, যেখানে গুগল মোবাইল সার্ভিস সাপোর্ট করে। পাওয়ারের জন্য এখানে ৩,০২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।