সস্তায় বাজারে এল Honor 9A, Honor 9C এবং Honor 9S, দাম শুরু ৭২০০ টাকা থেকে

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার এই বছরের শুরুতেই বেশ কিছু স্মার্টফোনকে বাজারে এনেছিল। এবার কোম্পানি Honor 9A, Honor 9C এবং Honor 9S লঞ্চ করলো। এই তিনটি ফোনেই পাওয়া যাবে এইচডি ডিসপ্লে থেকে দুর্দান্ত ক্যামেরা। আবার তিনটি ফোনই বাজেট রেঞ্জে লঞ্চ হয়েছে। আসুন অনার ৯এ, অনার ৯সি এবং অনার ৯এস এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Honor 9A, Honor 9C এবং Honor 9S দাম :

আপাতত কোম্পানি তিনটি ফোনকেই চীনে লঞ্চ করেছে। এরমধ্যে অনার ৯এ এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১১,৩০০ টাকা। আবার অনার ৯সি এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১৩,৪০০ টাকা। ৭,২০০ টাকায় লঞ্চ হয়েছে অনার ৯এস। এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। এই ফোনের সাথে অনার ব্যান্ড ৪ বিনামূল্যে পাওয়া যাবে।

Honor 9A স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে আছে মিডিয়াটেক এমটি ৬৭৬২ আর প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এখানে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Honor 9C স্পেসিফিকেশন :

অনার ৯সি ফোনে পাবেন ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে কিরিন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে উপলব্ধ। এই ফোনের পিছনেও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ তিনটি ক্যামেরা আছে। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Honor 9S স্পেসিফিকেশন :

অনার ৯এস ফোনটি ৫.৪৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। প্রসেসরের কথা বললে এখানে পাবেন মিডিয়াটেক এমটি ৬৭৬২ আর প্রসেসর। আবার স্টোরেজ বিকল্পের কথা বললে এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। এই ফোনের সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং পিছনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি ৩,০২০ এমএএইচ ব্যাটারির সাথে উপলব্ধ।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।