দাম শুরু ৫৯৯৯ টাকা থেকে, Honor 9A ও Honor 9S আজ কেনার সুযোগ

honor-9a-honor-9s-sale-today-price-in-india-rs-5999-amazon-flipkart-specifications-offers

চীনের নম্বর ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড অনার কয়েকদিন আগেই ভারতে দুটি ফোন লঞ্চ করেছিল। এই দুটি ফোন, Honor 9A ও Honor 9S আজ প্রথমবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টা থেকে আপনি অনার ৯এ ও অনার ৯এস ফোনটি কিনতে পারবেন। এরমধ্যে Honor 9A ফোনটি পাবেন Amazon থেকে এবং Honor 9S ফোনটি কিনতে পারবেন Flipkart থেকে। এই দুটি ফোনই বাজেট রেঞ্জে এসেছে। লঞ্চ অফার হিসাবে এই দুই ফোনের ওপর ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Honor 9A ও Honor 9S দাম ও অফার:

প্রথমে কথা বলি অনার ৯এ কে নিয়ে। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। এই দাম ফোনটির  ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। লঞ্চ অফার হিসাবে Honor 9A ফোনটি আজ ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও এইচডিএফসি ব্যাংকের ডেবিট কার্ড গ্রাহকরা ৬৫০ টাকা ডিসকাউন্ট পাবে। ১,৫০০ টাকা ছাড় মিলবে এইচডিএফসি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI ট্রাঞ্জাকশনে। Amazon Pay ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে। ফোনটি ফ্যান্টম ব্লু ও মিডনাইট ব্ল্যাক কালারে এসেছে। 

আবার ভারতে অনার ৯এস এর দাম ৬,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। তবে লঞ্চ অফার হিসাবে আজ ৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে Honor 9S। ফোনটি ব্ল্যাক ও ব্লু কালার বিকল্পে কেনা যাবে। এই ফোনের উপর CITI Credit Debit কার্ড ও ICICI Bank Credit কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। ৫ শতাংশ ছাড় পাবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৬৬৭ টাকা থেকে।