আগামীকাল হবে লঞ্চ, তার আগেই ফাঁস Honor 9A এর দাম

honor-9a-price-leaked-via-amazon-ahead-of-31-july-launch-in-india

আগামীকাল ভারতে আসছে Honor 9A। এই ফোনটি আগামীকাল দুপুর ২ টার সময় লঞ্চ হবে। ফোনটি ই-কমার্স সাইট Amazon থেকে পাওয়া যাবে। গতমাসেই কোম্পানি Honor 9C এবং Honor 9S এর সাথে এই বাজেট ফোনকে চীনে লঞ্চ করেছিল। ফলে স্পেসিফিকেশন আগেই জানা হয়েছিল। এবার Honor 9A এর দাম ও সামনে এল। ভারতে অনার ৯এ এর দাম ১১,৯৯৯ টাকা রাখা হবে। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

Honor 9A এর দাম ফাঁস:

FoneArena এর রিপোর্ট অনুযায়ী, অ্যামাজন ভুল করে অনার ৯এ এর লিস্টিং পেজ লাইভ করেছিল। যেখানে ফোনটির দাম, রং ও স্টোরেজ ভ্যারিয়েন্ট দেখা যায়। যদিও কিছুক্ষন পরে তা ডিলিট করে দেওয়া হয়। তবে লিস্টিং পেজ অনুযায়ী ভারতে Honor 9A এর দাম হবে ১১,৯৯৯ টাকা। এই ফোনের অন্যান্য স্টোরেজের বিষয়ে যদিও কিছু জানা যায়নি। ফোনটি কালো, সবুজ ও নীল রঙে আসতে পারে।

Honor 9A : স্পেসিফিকেশন

এই ফোনে ৬.৩ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন এইচডি প্লাস এবং এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৪ শতাংশ ও আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লে ডিজাইন হল ওয়াটারড্রপ নচ। ফোনের চারপাশে হালকা বেজেল থাকবে। এছাড়াও এই ফোনে আছে মিডিয়াটেক এমটি ৬৭৬২ আর প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এখানে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ঘণ্টা ৪জি কল করা যাবে। অ্যান্ড্রয়েড ১০ বেসড এই ফোনে ম্যাজিক ইউআই ৩.১ অপারেটিং সিস্টেম রয়েছে। এই ফোনে গুগল অ্যাপ থাকবে না, এর বদলে AppGallery দেওয়া হবে।