আজ কিনতে পারবেন সস্তা ফোন Honor 9S, দাম ৬৪৯৯ টাকা

আজ দুপুর ১২ টায় Flipkart থেকে Honor 9S ফোনটি কিনতে পারবেন।

আজ ভারতে আরও একবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে Honor 9S। এই ফোনটিকে কয়েকসপ্তাহ আগেই ভারতে লঞ্চ হয়েছিল। যখন ফোনটির দাম ছিল ৫,৯৯৯ টাকা। যদিও এবার থেকে অনার ৯এস আপনাকে ৬,৪৯৯ টাকায় কিনতে হবে। আজ দুপুর ১২ টায় Flipkart থেকে Honor 9S ফোনটি কিনতে পারবেন। এই ফোনের ওপর কিছু লঞ্চ অফারও পাবেন। বাজেট যদি আপনার কম থাকে তাহলে এই ফোনটি আপনার জন্য ভালো বিকল্প হতে পারে।

Honor 9S দাম:

ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টেই পাওয়া যাচ্ছে অনার ৯এস। এই ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৪৯৯ টাকা। ফোনটি কালো ও নীল রঙে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার ৩০ টাকা ছাড় পাওয়া যাবে RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। এছাড়াও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ পাবে।

Honor 9S স্পেসিফিকেশন:

অনার ৯এস ফোনে পাবেন ৫.৪৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০ x ১,৪৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৮:৯। এই ফোনটির ডিজাইন সেই পুরানো দিনের ফোনের মতোই। উপর ও নিচে বেজেল এক্সপেরিয়েন্স মিলবে। প্রসেসরের কথা বললে এখানে পাবেন মিডিয়াটেক এমটি ৬৭৬২ আর প্রসেসর। আবার স্টোরেজ বিকল্পের কথা বললে এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এই ফোনের সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং পিছনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি ৩,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ফেস আনলক ফিচার। অনার ৯এস অ্যান্ড্রয়েড ১০ বেসড অপারেটিং সিস্টেমের সাথে আসবে।