বিশাল ব্যাটারি সহ সবচেয়ে সস্তা পপ আপ সেলফি ক্যামেরা ফোন Honor 9X ভারতে এলো

কথামতো আজ ভারতে লঞ্চ হলো Honor 9X। গতবছর জুলাই মাসে এই ফোনটি চীনে লঞ্চ হয়েছিল। অনার ৯এক্স ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৪৮ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও Honor 9X হল ভারতে লঞ্চ হওয়া সবচেয়ে সস্তা পপ আপ সেলফি ক্যামেরা ফোন।

Honor 9X দাম, উপলব্ধতা ও অফার :

অনার ৯এক্স এর ভারতে দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ই-কমার্স সাইট Flipkart এ ১৯ জানুয়ারি থেকে ফোনটির বিক্রি শুরু হবে। প্রথম সেলে এই ফোনটি ১,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। Honor 9X এর অন্য আরেকটি ভ্যারিয়েন্ট হলো ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, যার দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। এই ফোনটি নীল ও কালো রঙে এসেছে।

Honor 9X স্পেসিফিকেশন :

ডিসপ্লে :

Honor 9X ফোনে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। আবার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ ।

প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ :

এই ফোনে ২.২৭ গিগাহার্টজ কিরিন ৮১০ প্রসেসর আছে। গেমিং এর জন্য পাবেন GPU Turbo ২.০ । ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।

ক্যামেরা :

অনার ৯এক্স ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, সেকেন্ডারি ক্যামেরা ৮ মেগাপিক্সেল ও তৃতীয় ক্যামেরাটি ২ মেগাপিক্সেল। সেলফি ক্যামেরার কথা বললে এই ফোনে ১৬ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে।

ব্যাটারি ও অপারেটিং সিস্টেম :

এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড EMUI ১০ অপারেটিং সিস্টেমে চলে। যদিও সম্প্রতি এই ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১০ আপডেট রিলিজ করেছে কোম্পানি। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন