স্বাস্থ্যের খেয়াল রাখতে আসছে Honor Band 6 ফিটনেস ব্যান্ড, পাওয়া যাবে Flipkart থেকে

honor-band-6-listed-on-flipkart-launch-imminent-in-india-key-specifications

Honor ভারতে তাদের নতুন ফিটনেস ব্যান্ড, Honor Band 6 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Honor Band 5 -এর উত্তরসূরী হিসেবে এই স্মার্ট ব্যান্ডটি গত নভেম্বরে চীনে লঞ্চ হয়েছিল। এরপর চলতি বছরের মার্চে এটি গ্লোবাল মার্কেটে পা রাখে। তবে এখন Flipkart -এ এই নবাগত ব্যান্ডটিকে তালিকাভুক্ত করায় অনুমান করা যাচ্ছে যে, এটি শীঘ্রই ভারতে পাওয়া যাবে। ই-কমার্স সাইটটি Honor Band 6 এর কিছু ফিচারও সামনে এনেছে। যেমন এটি AMOLED ডিসপ্লে, 10​টি স্পোর্টস মোড এবং 14 দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ সহ আসবে। আসুন Honor Band 6 ফিটনেস ব্যান্ডটির যাবতীয় ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

Honor Band 6 স্পেসিফিকেশন ও ফিচার :

ইতিমধ্যেই বিভিন্ন মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে Honor Band 6 ডিভাইসটির ফিচার আমাদের জানা। এই ফিটনেস ব্যান্ডটি, 1.47 ইঞ্চির বড়ো একটি AMOLED ডিসপ্লে সহযোগে এসেছে।‌ এই ডিসপ্লেকে সুরক্ষিত রাখতে এতে দেওয়া হয়েছে, 2.5D কার্ভড গ্লাস। ডিভাইসটির বাঁ দিকে দেখা যাবে Honor ব্র্যান্ডটির নাম, আর ডান দিকে রয়েছে একটি লাল রঙের বোতাম। ফিটনেস ব্যান্ডটিতে পাওয়ার ব্যাকআপের জন্য, 180mAh ক্যাপাসিটির একটি ব্যাটারি উপলব্ধ। যা সাধারণ ব্যবহারে 14 দিন পর্যন্ত এবং অতিরিক্ত ব্যবহারের ক্ষেত্রে 10 দিন পর্যন্ত স্থায়ী হবে। এক্ষেত্রে, সংস্থাটির দাবি, তাদের এই ডিভাইসটি ম্যাগনেটিক ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসায়, এটি কেবল 10 মিনিটের স্বল্প চার্জে 3 দিন পর্যন্ত সক্রিয় থাকবে।

Honor Band 6 ডিভাইসটির বিশেষত্ব হলো এর হেলথ সেন্সর ফিচার। যার সাহায্যে, SpO2 ব্লাড অক্সিজেন মনিটরিং, হার্ট রেট ট্র্যাকিং এবং স্লীপ ট্র্যাকিং করা যাবে। আবার, মহিলা ইউজারদের জন্য সংস্থাটি তাদের এই ব্যান্ডে, মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকিং এবং ওভ্যালেশন ট্র্যাকিং ফিচার দুটিকেও অন্তর্ভুক্ত করেছে। এছাড়া, ফিটনেস ব্যান্ডটিতে 10 ​​টি ভিন্ন প্রকারের স্পোর্টস মোডও উপলব্ধ আছে, যার ফলে এটি, ওয়াকিং, রাননিং, রোয়িং মেশিন এবং অ্যালিপ্টিক্যাল মেশিন -এর মতো অ্যাক্টিভিটিগুলিকে অটো-ডিটেক্ট করতে সক্ষম হবে।

তদুপরি, ইউজাররা উক্ত স্মার্ট ব্যান্ডটির ডিসপ্লে কাস্টোমাইজ করতে পারবেন। এর জন্য, ‘ওয়াচ ফেস স্টোরে’ 100 টিরও বেশি ডায়াল ফেস বিকল্প উপলব্ধ করা হয়েছে। আবার, ইউজাররা চাইলে একটি অ্যালবাম ফটোকেও ওয়াচ ফেস হিসাবে বেছে নিতে পারবেন। এরই সাথে ডিসপ্লে নোটিফিকেশন এবং মিউজিক ট্র্যাক নিয়ন্ত্রণ করার অপশনও থাকছে। জানিয়ে রাখি, এই ফিটনেস ব্যান্ডটি, 50 মিটার পর্যন্ত জল প্রতিরোধী ক্ষমতার সাথে এসেছে।

Honor Band 6 দাম:

চীনে Honor Band 6 -এর NFC সাপোর্ট না থাকা ভ্যারিয়েন্টটিকে, 249 ইউয়ান বা প্রায় 2,835 টাকায় লঞ্চ করা হয়েছিল। আর বিশ্ব বাজারে এটির দাম, 49.9 ইউরো বা প্রায় 4,425 টাকা রাখা হয়েছিল। সেক্ষেত্রে, ভারতীয় বাজারে Honor Band 6 ফিটনেস ব্যান্ডটির দাম 3,000 টাকার কাছাকাছি রাখা হতে পারে। এটি মেটেওরিট ব্ল্যাক, স্যান্ডস্টোনে গ্রে এবং কোরাল পিঙ্ক কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।