স্মার্টফোন, স্মার্টওয়াচ ও ফিটনেস ব্যান্ডের উপর বাম্পার ছাড়, চলছে ফ্লিপকার্ট অনার ডেজ সেল

ই-কমার্স সাইট Flipkart এ চলছে Honor Days Sale। এই সেল ২৩ জুন থেকে শুরু হয়ে ২৭ জুন পর্যন্ত চলবে। ফ্লিপকার্ট অনার ডেজ সেলে আপনি স্মার্টফোন, ফিটনেস ব্যান্ড, স্মার্ট ওয়াচ ডিসকাউন্টের সাথে কিনতে পারবেন। আবার এইচডিএফসি কার্ড গ্রাহকরা ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। সাথে এক্সচেঞ্জ অফার ও নো কস্ট ইএমআই উপলব্ধ। আসুন দেখে নেই এই সেলে কোন ডিভাইস কত দামে পাওয়া যাবে।

Flipkart Honor Days Sale : স্মার্টফোনের উপর অফার

এই সেলে Honor 9X এর ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকার বদলে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট। এর আসল দাম ১৯,৯৯৯ টাকা। অন্যদিকে Honor 20 ফোনটি ৩৫,৯৯৯ টাকার বদলে কেনা যাবে ২২,৯৯৯ টাকায়। এই সেলে Honor 9 Lite ফোনটি বিক্রি হচ্ছে ১৩,৯৯৯ টাকায়। Honor 9N ফোনটি পাওয়া যাবে ১২,৫০০ টাকায়।

Flipkart Honor Days Sale : স্মার্ট ওয়াচের উপর অফার

এই সেলে HONOR MagicWatch এর উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ছাড়ের পর এর সিলভার ভ্যারিয়েন্টের দাম হয়েছে ৭,৯৯৯ টাকা এবং ব্ল্যাক ভ্যারিয়েন্টের দাম হয়েছে ৬,৯৯৯ টাকা। এই সেলে চারকোল ব্ল্যাক ভ্যারিয়েন্ট ৪৬এমএম ম্যাজিক ওয়াচ ২ ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ১২,৯৯৯ টাকায় কেনা যাবে ব্রাউন ভ্যারিয়েন্ট।

Flipkart Honor Days Sale : ফিটনেস ব্যান্ডের উপর অফার

এই সেলে Honor Band 5 ফিটনেস ব্যান্ডটি অনেক সস্তায় কিনতে পারবেন। কোম্পানি এর উপর ৯০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। যার পরে ব্যান্ডটি ২,০৯৯ টাকায় কেনা যাবে।