একটানা চলবে ৩২ ঘন্টা, Honor Earbuds 2 SE ইয়ারফোন অত্যাধুনিক ফিচার সহ লঞ্চ হল

honor-earbuds-2-se-launched-with-anc-32-hours-battery-life
অনর ইয়ারবাডস ২ এসই অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার সহ এসেছে

জনপ্রিয় চীনা কোম্পানি Honor তাদের দেশীয় বাজার অর্থাৎ চীনে লঞ্চ করল Honor Earbuds 2 SE নামের একটি নতুন ট্রুলি ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারফোন। স্টেম ডিজাইনে তৈরী এই ইয়ারফোনটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (ANC), ফাস্ট চার্জিং সাপোর্ট, ৩২ ঘন্টার ব্যাটারি লাইফ, লো-ল্যাটেন্সি গেম মোডের মতো নানান গুরুত্বপূর্ণ ফিচার আছে। পাশাপাশি মিউজিক, কল এবং নয়েজ ক্যানসেলেশন নিয়ন্ত্রণের জন্য রয়েছে টাচ কন্ট্রোলের সুবিধা। এবার চলুন জেনে নেওয়া যাক, অনর ইয়ারবাডস ২ এসই দাম, প্রাপ্যতা, স্পেসিফিকেশন এবং ফিচার।

Honor Earbuds 2 SE এর দাম ও প্রাপ্যতা

অনর ইয়ারবাডস ২ এসই ইয়ারফোনটির দাম ৪৬৯ ইউয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় ৫,৪০০ টাকা) ধার্য করা হয়েছে। ইয়ারফোনটি সাদা ও কালো- এই দুটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে। আগামী ২৭ শে জুন থেকে চীনে প্রোডাক্টটি কেনা যাবে। তবে ইয়ারফোনটি বিশ্বব্যাপী কবে লঞ্চ হবে তা সংস্থার তরফে এখনও ঘোষণা করা হয়নি।

Honor Earbuds 2 SE এর স্পেসিফিকেশন ও ফিচার

অনর ইয়ারবাডস ২ এসই ইয়ারবাড একটি পলিমার কম্পোজিট ডায়াফ্রাম সহ ১০ মিমি (mm) কাস্টম ডাইনামিক ড্রাইভারের সাথে এসেছে। এছাড়া একদম নিখুঁত টিউনিংয়ের জন্য, একটি রিয়ার ক্যাভেটি স্ট্রাকচার নির্মাণ করা হয়েছে। কানেক্টিভিটির জন্য, ব্লুটুথ ভার্সন ৫.২ উপলব্ধ। এছাড়া ইয়ারফোনটিতে পাওয়া যাবে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (ANC) ও ট্রান্সপারেন্সি মোড। এই ফিচার দুটিই টাচের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারটি পারিপার্শ্বিক পরিবেশের শব্দকে রোধ করে এবং ট্রান্সপারেন্সি মোড থাকার কারণে ইয়ারফোনটি কান থেকে না খুলেও বাইরের শব্দ শোনা যায়।

ব্যাটারির কথা বলতে গেলে, Honor Earbuds 2 SE ইয়ারবাডটিতে আছে ৫৫ এমএএইচ (mAh) ব্যাটারি, যেটি ANC মোড অফ থাকলে একবার সম্পূর্ণ চার্জে ১০ ঘন্টার ব্যাটারি লাইফ প্রদান করে। পাশাপাশি, চার্জিং কেসটিতে রয়েছে ৪১০ এমএএইচ (mAh) ব্যাটারি ক্যাপাসিটি, যা ANC মোড অফ থাকলে সর্বোচ্চ ৩২ ঘন্টার প্লে টাইম পাওয়া যায়। ইয়ারবাডটির চার্জিং কেস একটি ইউএসবি টাইপ সি (USB Type-C) পোর্টের সাথে এসেছে। ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকায়, ইয়ারবাডটি মাত্র ১০ মিনিটের চার্জে ৪ ঘন্টার প্লে টাইম অফার করে। এছাড়া ইয়ারবাডটি ফুল চার্জ হতে সময় লাগে ১ ঘন্টা। আবার, চার্জিং কেসটি চার্জ হতে সময় লাগে দেড় ঘণ্টা।

Honor Earbuds 2 SE ইয়ারবাডটিতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) নয়েজ রিডাকশনসহ দুটি মাইক্রোফোন আছে। এছাড়া গেমিং মোডে ইয়ারবাডটি লো-ল্যাটেন্সি প্রদান করে। ইয়ারবাডটিতে টাচ্ কন্ট্রোলের সুবিধা থাকায় মিউজিক, কল, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন অথবা ট্রান্সপারেন্সি মোডকে খুব সহজেই টাচের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। এছাড়া, এটি একটি স্মার্ট ওয়্যার ডিটেকশন ফিচারের সাথে এসেছে, যার ফলে কান থেকে ইয়ারবাডটি খুললে অটোমেটিক্যালি মিউজিক বন্ধ হয়ে যায় এবং পুনরায় কানে দিলে নিজের থেকেই শুরু হয়। ইয়ারবাডটি আইপিএক্স৪ (IPX4) রেটিং প্রাপ্ত এবং ইয়ারবাডটির ওজন ৫.৫ গ্ৰাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।