সুযোগ হাতছাড়া করবেন না, প্রায় অর্ধেক দামে পাবেন এই ফোনগুলো

চীনা স্মার্টফোন কোম্পানি Honor ৮ এপ্রিল থেকে Honor Gala Festival সেলের আয়োজন করেছে।অন্যান্যবারের মতো এবারেও এই সেলে নতুন নতুন স্মার্টফোন ও ট্যাবলেট আকর্ষণীয় দামে বিক্রি হবে। অনার গালা ফেস্টিভ্যাল ৮ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত চলবে। এই ৫ দিনে কয়েকটি স্মার্টফোন প্রায় অর্ধেক দামে বিক্রি হবে।আসুন Honor Gala Festival সেলের অফার সম্পর্কে জেনে নেই।

এই সেলটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও বিভিন্ন ই-বিপণন সাইটেও অনুষ্ঠিত হবে।সেলটিতে Honor 9N, Honor 9 Lite, Honor 9i, Honor 7S, Honor 7A, Honor 10 Lite এবং Honor 10 স্মার্টফোনের উপর ডিসকাউন্ট অফার করা হবে। আসুন জেনে নেই কোন ফোন কত দামে পাওয়া যাচ্ছে।

Honor 9N ফোনটি পাবেন ৯৪৯৯ টাকায়। ওই একই দামে বিক্রি হবে Honor 9 Lite। এছাড়াও
Honor 9i ফোনটি ১০৯৯৯ টাকা, Honor 7S ফোনটি ৫৪৯৯ টাকা, Honor 7A ফোনটি ৬৯৯৯ টাকা, Honor 10 Lite ফোনটি ১১৯৯৯ টাকা এবং Honor 10 ফোনটি ২৪৯৯৯ টাকায় কেনার সুযোগ থাকবে।এছাড়াও এক্সিস ব্যাংক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ৫% অতিরিক্ত ছাড় পাবে।

কোম্পানির CMO, সুহেল তারিক বলেছেন, যখন থেকে ভারতে অনার এসেছে সেইদিন থেকে ভারতের স্মার্টফোন প্রেমীরা এই ব্র্যান্ডটিকে আপন করে নিয়েছে।সেইজন্য কোম্পানি Honor Gala Festival সেলের মধ্যদিয়ে ভারতবাসীকে ধন্যবাদ জানাতে চায়।

পড়ুন : Mi Fan Festival : ১ টাকায় কিনুন Redmi Note 7 Pro, Poco F1 সহ এই ফোনগুলো