iQOO 8 এর পর Honor Magic 3 সিরিজ, শক্তিশালী Snapdragon 888 Plus প্রসেসরের সাথে আগস্টে লঞ্চ হচ্ছে

honor-magic-3-series-tipped-with-snapdragon-888-plus-soc-launching-in-august
Honor Magic 3 আগামী মাসে লঞ্চ হতে পারে

গত কয়েকমাস ধরে শোনা যাচ্ছে, Honor তাদের Magic 3 স্মার্টফোন সিরিজের ওপর কাজ করছে। এই আপকামিং সিরিজের অধীনে Magic 3 এবং Magic 3 Pro ফোন দুটি বাজারে আসবে। আগামী মাসেই আন্তর্জাতিক বাজারে এই সিরিজ পা রাখতে পারে। ইতিমধ্যেই ফোন দুটির বিভিন্ন স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছে। তবে, Gizmochina দ্বারা সদ্য প্রকাশিত একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, Honor Magic 3 সিরিজে কোয়ালকম -এর লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস (Qualcomm Snapdragon 888 Plus) চিপসেট ব্যবহার করা হবে। প্রসঙ্গত আসন্ন iQOO 8 ফোনেও একই প্রসেসর থাকবে বলে জানা গেছে। ফলে এই ফোনের সাথে Honor Magic 3 সিরিজের জোর টক্কর হবে। আসুন Honor Magic 3 সিরিজ সম্পর্কে কী কী তথ্য ফাঁস হয়েছে জেনে নেওয়া যাক।

Honor Magic 3 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, অনর ম্যাজিক ৩ স্মার্টফোনে পাঞ্চ-হোল ডিজাইন সহ ওয়াটারফল স্ক্রিন দেখা যেতে পারে। এতে থাকতে পারে ২,৭৭২x১,৩৪৪ রেজোলিউশনের ৬.৭৬ ইঞ্চি ডিসপ্লে। ফাস্ট-পারফরম্যান্সের জন্য এই হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস এসওসি ব্যবহার করা হতে পারে। আবার এই ফোনটি ১২ জিবি র‌্যাম এবং কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। যদিও ক্যামেরা সেন্সর সংক্রান্ত কোনো তথ্য জানা যায়নি। পাওয়ার ব্যাকআপের জন্য অনর ম্যাজিক ৩ হ্যান্ডসেটে একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হবে, যা ৬৬ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট করবে।

Honor Magic 3 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আসন্ন অনর ম্যাজিক ৩ প্রো স্মার্টফোনে হাই-রেজোলিউশন যুক্ত একটি বড়ো ডিসপ্লে দেখা যেতে পারে। এতে, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর পাওয়া যাবে। এছাড়া, এই স্মার্টফোনেও পূর্ববর্তী মডেলের ন্যায় শক্তিশালী ব্যাটারি থাকবে। যা ১০০ ওয়াট ফাস্ট-চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে।

Honor Magic 3, Honor Magic 3 Pro এর দাম (সম্ভাব্য)

অনর এখনও তাদের এই আপকামিং স্মার্টফোন সিরিজের দামের বিষয়ে কিছু জানায়নি। তবে ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, অনর ম্যাজিক ৩ এবং অনর ম্যাজিক ৩ প্রো প্রিমিয়াম রেঞ্জে লঞ্চ হবে। এরমধ্যে বেস ভ্যারিয়েন্টের দাম ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৬,০০০ টাকা) এবং প্রো ভার্সনের দাম ৫,০০০ ইউয়ান (প্রায় ৫৭,০০০ টাকা) ধার্য করা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।