ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়ে ফ্ল্যাগশিপ ল্যাপটপ Magicbook 15 আনছে Honor

honor-magicbook-15-to-launch-in-india-on-31-july-as-a-flipkart-exclusive-product

চীনের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা কোম্পানি অনার শনিবার ঘোষণা করেছে যে তারা ভারতের ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টের সঙ্গে যুক্ত হয়ে ভারতে তাদের নতুন ল্যাপটপ সেগমেন্ট Magicbook 15 লঞ্চ করতে চলেছে। আগামী ৩১ জুলাই এই ল্যাপটপ ভারতে লঞ্চ করা হবে এবং এই ল্যাপটপ এক্সক্লুসিভ ফ্লিপকার্ট প্ল্যাটফর্মে আপনারা পাবেন।

আসলে অনার তাদের প্রথাগত স্মার্টফোন লঞ্চ করার ধারার থেকে বেরিয়ে আসতে চাইছে। কোম্পানি চাইছে স্মার্টফোন ছাড়াও আরও বিভিন্ন প্রোডাক্ট লঞ্চ করতে। এছাড়া, এই ব্র্যান্ড 1+8+N স্ট্র্যাটেজি নিয়েছে তাদের এই লক্ষ্য পূরণের উদ্দেশ্যে। নতুন Magicbook 15 এই লক্ষ্যের একটি পদক্ষেপ বলেই মনে করছেন স্মার্টফোন মার্কেট বিশেষজ্ঞরা। আপনাকে জানিয়ে রাখি কিছুদিন আগে অনার চীনে Magicbook 15 সহ Magicbook 14 এবং Magicbook Pro লঞ্চ করেছিল। এই ল্যাপটপগুলোই হয়তো ভারতে আনা হবে।

অনারের প্রেসিডেন্ট চার্লস পেং জানিয়েছেন, ” ভারতের ল্যাপটপ ইন্ডাস্ট্রিতে আমাদের এই ল্যাপটপ নতুন একটি পদক্ষেপ। এই Magicbook 15 হবে আমাদের প্রথম ফ্ল্যাগশিপ ল্যাপটপ। ফ্লিপকার্ট এর সঙ্গে আমাদের এই পার্টনারশিপ অনেকদিন ধরে হওয়ার কথা ছিল। এই নতুন পার্টনারশিপ ফলে আমরা ভারতের ল্যাপটপ ইন্ডাস্ট্রিতে একটি জায়গা তৈরি করতে সক্ষম হবো। “

প্রসঙ্গত, এই ল্যাপটপের সঙ্গে আগামী সপ্তাহে Honor 9A এবং Honor 9S স্মার্টফোন দুটিও ভারতে আসবে। এই দুটি স্মার্টফোনের দাম ১০,০০০ টাকার কম হবে। অ্যান্ড্রয়েড ১০ এবং ম্যাজিক ইউজার ইন্টারফেস ৩.১ এর উপরে এই স্মার্টফোনগুলো চলবে। শুধু তাই নয় আপনারা এই ফোনের সঙ্গে AppGallery ইন বিল্ট পেয়ে যাবেন।