১৬ জিবি র‌্যাম সহ বাজারে এল নতুন ল্যাপটপ Honor MagicBook Pro

Honor MagicBook Pro 2020 launched

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার সম্প্রতি লঞ্চ করেছে তাদের নতুন ল্যাপটপ Honor MagicBook Pro। কিছুদিন আগে অনারের স্মার্ট লাইফ ইভেন্টে এটি লঞ্চ করা হয়েছিল। এই নতুন Honor MagicBook Pro 2020 মডেলটির আগামী ১৯ মে থেকে বিক্রি শুরু করা হবে এবং এটির দাম রাখা হয়েছে ৫,৯৯৯ ইয়ুয়ান (৬৪,০৩০ টাকা )।

• Honor MagicBook Pro 2020 স্পেসিফিকেশন –

এই ল্যাপটপে রয়েছে একটি ১৬.১ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে যার পিক্সেল রেজুলেশন ১৯২০×১০৮০। এই ডিভাইসে দশম জেনারেশন ইন্টেল কোর আই৫ চিপসেট এবং ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স কার্ড রয়েছে।

এই ল্যাপটপে রয়েছে ১৬ জিবি র‌্যাম এবং ১২৮জিবি এসএসডি স্টোরেজ। এই ডিভাইসটি উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমে চলছে এবং এতে একটি ১ মেগাপিক্সেলের ওয়েব ক্যামেরা এবং ডুয়াল ডিজিটাল মাইক্রোফোন রয়েছে।

এই ডিভাইসে রয়েছে ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক এবং মাইক্রোফোন কম্বো, ডলবি ডিজিটাল অ্যাটমস সাউন্ড। এই ল্যাপটপে ৫৬Wh ব্যাটারি রয়েছে যা ১১.৫ ঘন্টার লোকাল ভিডিও প্লেব্যাক সাপোর্ট করে। এছাড়াও কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে রয়েছে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, তিনটি ইউএসবি ৩.০, এবং একটি এইচডিএমআই পোর্ট।

এই ল্যাপটপটি একটি অল মেটাল অ্যালুমিনিয়ামে তৈরি এবং এই ল্যাপটপে দুটি ফ্যান রয়েছে যাতে এই ল্যাপটপের ভিতরে তৈরি হওয়া উত্তাপ আরো ভালোভাবে কমে যায়। আগামীকাল অর্থাৎ ১৯ মে থেকে অনলাইন প্ল্যাটফর্মে এই ল্যাপটপটির বিক্রি শুরু হয়ে যাবে।