Honor Play 20 শক্তিশালী ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল, জানুন দাম

honor-play-20-launched-with-5000-mah-battery-unisoc-tiger-processor-price-specifications

Honor একপ্রকার চুপি চুপি তাদের ঘরেলু মার্কেটে Play 20 লঞ্চ করলো। কিছুদিন আগেই ফোনটি TENAA অথরিটির ছাড়পত্র পেয়েছিল। অনার প্লে ২০ ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে, এইচডি প্লাস নচ ডিসপ্লে, Unisoc প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা। আসুন Honor Play 20 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Honor Play 20 এর দাম

অনার প্লে ২০ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৮৯৯ ইউয়ান (প্রায় ১০,৩৫০ টাকা), ১,০৯৯ ইউয়ান (প্রায় ১২,৬৫০ টাকা) ও ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,১০০ টাকা)। ফোনটি ম্যাজিক নাইট ব্ল্যাক, আইসল্যান্ড হোয়াইট, অররা ব্লু এবং টাইটানিয়াম সিলভার কালারে পাওয়া যাবে। ফোনটি অন্যান্য মার্কেটে কবে আসবে তা এখনো জানা যায়নি।

Honor Play 20 এর স্পেসিফিকেশন

অনার প্লে ২০ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৩ শতাংশ এবং ডিজাইন ওয়াটার ড্রপ নচ। এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc Tiger T610 প্রসেসর। সাথে আছে মালি জি৫২ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Honor Play 20 ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ নির্ভর ম্যাজিক ইউআই ৪.০-এ চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন