আকর্ষণীয় ফিচারের সাথে লঞ্চ হল Honor Play 4T সিরিজ, জেনে নিন দাম

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে এর সাব ব্র্যান্ড অনার তাদের নতুন দুটি স্মার্টফোন Honor Play 4T এবং Honor Play 4T Pro লঞ্চ করলো। এই দুই ফোনের মধ্যে প্রো মডেলের ফিচার ও দাম উন্নত এবং বেশি। বিশেষত্বের কথা বললে অনার প্লে ৪ টি ফোনে ওয়াটার ড্রপ নচ এবং প্লে ৪ টি প্রো ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। দুটি ফোনের ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করা হয়েছে। এদিকে Honor Play 4T ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরা এবং Honor Play 4T Pro ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে এসেছে।

Honor Play 4T এবং Honor Play 4T Pro দাম ও উপলব্ধতা :

দুটি ফোনকেই কোম্পানি চীনে লঞ্চ করেছে। এরমধ্যে অনার প্লে ৪ টি এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১৯৯ ইউয়ান ( প্রায় ১২,৯০০ টাকা) । অন্যদিকে Honor Play 4T Pro এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪৯৯ ইউয়ান ( প্রায় ১৬,২০০ টাকা) এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬৯৯ ইউয়ান ( প্রায় ১৮,২০০ টাকা) ।

Honor Play 4T স্পেসিফিকেশন :

অনার প্লে ৪ টি ফোনে ৬.৩৯ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১৫০০x৭২০ পিক্সেল। এই ফোনে হাইসিলিকন কিরিন ৭১০ এ প্রসেসর ও ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। ফটোগ্রাফির জন্য এখানে ডুয়েল ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

Honor Play 4T Pro স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ২৪০০x১০৮০ পিক্সেল। এতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। ফোনটি HiSilicon Kirin ৮১০ প্রসেসরের সাথে এসেছে। এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।