শক্তিশালী ব্যাটারির সাথে লঞ্চ হল Honor Play 9A এবং Honor 30S

Huawei এর সাব ব্র্যান্ড অনার চুপি চুপি চীনে দুটি বাজেট ও মিড রেঞ্জ ফোন Honor Play 9A এবং Honor 30S লঞ্চ করলো। এই দুটি ফোনকে চীনা ওয়েবসাইট VMall.com এ অন্তর্ভুক্ত করা হয়েছে। এরমধ্যে অনার প্লে ৯ এ ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে অনার ৩০ এস। আসুন এই দুই ফোন সম্পর্কে বিস্তারিত জানি।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Honor Play 9A এবং Honor 30S :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

অনার প্লে ৯ এ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮৯৯ ইউয়ান, যা প্রায় ৯,৫০০ টাকার সমান। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১৯৯ ইউয়ান, যা প্রায় ১২,৭০০ টাকার সমান। এদিকে অনার ৩০ এস ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২,৩৯৯ ইউয়ান ( ২৫,৪০০ টাকা)। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ২,৬৯৯ ইউয়ান ( ২৮,৬০০ টাকা)।

Honor Play 9A ফিচার :

এই ফোনে ৬.৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, এর পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ পিক্সেল। এই ফোন ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা এলে ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Magic UI ৩.০.১ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

Honor 30S ফিচার :

এই ফোনটি মিড রেঞ্জে এসেছে। এখানে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও অনার ৩০ এস ফোনে পাবেন কিরিন ৮২০ ৫জি প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Magic UI ৩.১.১ । পাওয়ারের জন্য এখানে ৪০ ওয়াট সুপার চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। তৃতীয় ও চতুর্থ ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এখানে ১৬ মেগাপিক্সেল সেন্সর উপলব্ধ। কানেক্টিভিটির কথা বললে এখানে ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে