Honor View 20, Honor 8X সহ এই স্মার্টফোনে পান ৭০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

ই-বিপণন সংস্থা,আমাজন আয়োজন করেছে Honor Days সেল। এই সেলে অনারের অনেক স্মার্টফোন অনেক কম মূল্যে পাওয়া যাবে।এই সেল চলবে ১৫ই মার্চ পর্যন্ত। রিপোর্ট অনুযায়ী অনার ডে সেলে Honor View 20 স্মার্টফোনটির উপর ৭০০০ টাকা ডিসকাউন্ট অফার দেওয়া হয়েছে।আপনাদের জানিয়ে রাখি অনার ভিউ ২০ হলো ভারতে লঞ্চ হওয়া প্রথম পিন হোল স্মার্টফোন। আসুন জেনে নেই কোন কোন ফোনে কত টাকা ছাড় পাওয়া যাবে।

Honor View 20 :

আগেই বলেছি এই ফোনটিতে রয়েছে একদম নতুন পিনহোল ডিসপ্লে। অর্থাৎ ব্যবহারকারীরা এর ডিসপ্লেটিতে ফুল ভিউ ডিসপ্লের আনন্দ নিতে পারবেন।সাথে এই ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে,যার স্ক্রিন রেজল্যুশন ২৩১০ x ১০৮০ পিক্সেল।ফোনটি কিরিন ৯৮০ ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে।এছাড়াও এই মোবাইলটি আপনাকে সর্বোচ্চ গেমিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য জিপিইউ টুরবো ২.০ এর সাথে বাজারে এসেছে। এই ফোনে লিকুইড কুলিং ৯ টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

ক্যামেরার ব্যাপারে বলতে গেলে এতে রয়েছে EIS প্রযুক্তিযুক্ত ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।এছাড়াও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচারের সাথে সামনে রয়েছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। Honor View 20 স্মার্টফোনে ৪০০০ এমএএইচ ব্যাটারি আছে যেটি সুপার ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। এটিতে অ্যান্ড্রয়েড ৯.০ পাই এর সাথে MAGIC UI ২.০ ইউসার ইন্টারফেস দেওয়া হয়েছে।অনার ভিউ ২০ তিনটি র‌্যাম ও স্টোরেজ বিকল্পের সাথে এসেছে- ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

এই সেলে নো কস্ট ইএমআই এর সাথে এই ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৩৭৯৯৯ টাকা।আবার ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৪৫৯৯৯ টাকা।

Honor 8X :

লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ১৭৯৯৯ টাকা। কিন্তু এই সেলে আপনি ৪০০০ টাকা কমে ১৩৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

Honor 8X ফোনটিতে একটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি + টিএফটি আইপিএস ডিসপ্লে দেওয়া হবে।যার  পিক্সেল রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ এবং আসপেক্ট রেশিও ১৮.৭: ৯।এই ফোন হাইসিলিকন কিরিন 710F প্রসেসরের সাথে লঞ্চ হবে। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।এছাড়াও শক্তিশালী  ৩৭৫০ এমএএইচ ব্যাটারি থাকবে।

এছাড়াও এই সেলে ১১৯৯৯ টাকার Honor 8C পাবেন ৯৯৯৯ টাকায়।৯৯৯৯ টাকার বদলে Honor 7C পাবেন ৭৯৯৯ টাকায়। আবার Honor Play এর ৪ জিবি ভ্যারিয়েন্টটি ৫০০০ টাকা কমে ১৪৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

পড়ুন : Vivo Y91i ভারতে ৮০০০ টাকার মধ্যে ভালো ক্যামেরার সাথে লঞ্চ হলো

Last Updated on