চোখধাঁধানো ডিজাইন ও সনি সেন্সর ক্যামেরা সহ লঞ্চ হচ্ছে Honor V40

জানুয়ারিতে লঞ্চ হবে Honor V40 সিরিজ। এই সিরিজে Honor V40, V40 Pro, এবং V40 Pro+ ফোনগুলি থাকতে পারে। এরমধ্যে অনার ভি৪০ ফোনটিকে কয়েকদিন আগেই 3C সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এবার এই ফোনের রেন্ডার সামনে এল। যেখান থেকে জানা গেছে Honor V40 ঘড়ির মত ডিজাইনের ক্যামেরা ডিজাইনের সাথে আসবে।

চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তে এই ফোনটির রেন্ডার প্রকাশ করা হয়েছে। রেন্ডার থেকে পরিষ্কার এই ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। আবার এতে কার্ভড ডিসপ্লে থাকবে। আবার ফোনটির পিছনে থাকবে গোলাকার ক্যামেরা সেটআপ। যেখানে চারটি ক্যামেরা থাকবে। এটি দেখতে অনেকটাই ঘড়ির মত।

রেন্ডার থেকে আরও জানা গেছে, অনার ভি ৪০ ফোনের তোলার দিকে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট, মাইক্রোফোন, এক্সটার্নাল স্পিকার। আবার ফোনটির পাশে ভলিউম বাটন ও পাওয়ার কি থাকবে।

Honor V40 সম্পর্কে যা জানা গেছে

3C সার্টিফিকেশন সাইট অনুযায়ী, অনার ভি ৪০ ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে৷ সাথে পাবেন ৪০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট। এতে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর। আবার ফোনটি ৬.৭২ ইঞ্চির Full HD+ ডিসপ্লের সাথে আসবে। যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এর প্রাইমারি ক্যামেরা হবে ৫০ মেগাপিক্সেল Sony IMX700 RYYB লেন্স।