Honor V40 ফোনে থাকবে ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট

honor-v40-spotted-on-tuv-rheinland-with-50w-wireless-fast-charging-support

আগামী ১২ জানুয়ারি চীনে লঞ্চ হতে পারে Honor V40 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে Honor V40, V40 Pro, এবং V40 Pro+। ইতিমধ্যেই এই ফোনগুলি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এবার এই সিরিজের স্ট্যান্ডার্ড ভার্সন অর্থাৎ, অনার ভি৪০ কে TUV Rheinland সার্টিফিকেশন সাইটে দেখা গেল। যেখান থেকে জানা গেছে এই ফোনে ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। এর আগে শোনা গিয়েছিলো ফোনটিতে ৪০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

Honor V40 ফোনে থাকবে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং

৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট ছাড়াও অনার ভি৪০ ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আশা করা যায় এই সিরিজের বাকি ফোনগুলিতেও আমরা একই চার্জিং সাপোর্ট দেখবো। গতবছরে লঞ্চ হওয়া অনার ভি৩০ ফোনে ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ছিল। সেক্ষেত্রে আপগ্রেড ভার্সন আরও উন্নত চার্জিং সলিউশন সহ আসছে।

Honor V40 সম্পর্কে আর যা জানা গেছে

কিছুদিন আগে অনার ভি৪০ ফোনটির রেন্ডার সামনে এসেছিল। যেখানে ফোনটির ডিসপ্লে ডিজাইন কার্ভড এজ ছিল। আবার এতে মেটালিক ফ্রেম ছিল। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হবে। এছাড়া এই ফোনে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে দেওয়া হতে পারে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট হবে ৩০০ হার্টজ।

আবার Honor V40 ফোনের পিছনে থাকবে গোলাকার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৫০ মেগাপিক্সেল Sony IMX700 RYYB লেন্স। আবার পাঞ্চ হোলের মধ্যে থাকবে সেলফি ক্যামেরা। ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস ব্যবহার করা হতে পারে। অর্থাৎ এটি একটি 5G ডিভাইস হবে।