১৮ জানুয়ারি লঞ্চ হবে Honor V40 সিরিজ, তার আগেই ফাঁস স্পেসিফিকেশন

honor-v40-to-launch-on-18-january-all-specifications-leaked-on-weibo

Honor ১২ই জানুয়ারি চীনে V40 সিরিজ লঞ্চ করছে বলে জল্পনা চললেও, সংস্থাটি এই সিরিজের লঞ্চ ডেট পিছিয়ে ১৮ই জানুয়ারি করেছে বলে এবার জানা গেল৷ সম্প্রতি একটি রিপোর্টে একদা হুয়াওয়ের সাব ব্যান্ড হিসেবে পরিচিত অনারের এই সিদ্ধান্তের কথা প্রকাশ করা হয়েছে৷ পাশাপাশি এই সিরিজের স্টান্ডার্ড মডেল, Honor V40 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন উইবোতে ফাঁস হয়েছে।

Honor V40-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

উইবোতে লিক হওয়া তথ্য অনুযায়ী, অনার ভি৪০-তে পাঞ্চ হোল ডিজাইনের ও ৮০ ডিগ্রী বক্রতা সহ ৬.৭২ ইঞ্চি OLED স্ক্রিন থাকবে। স্ক্রিনটি FHD+ (১২৩৬x২৬৭৬ পিক্সেল) রেজোলিউশন, ১.০৭ বিলিয়ন কালার, ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৩০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। ফোনের OLED প্যানেলের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এখানে ডাইমেনসিটি ১০০০+ চিপসেট ব্যবহার করা হবে। এটি ৮ জিবি LPDD4x র‌্যাম ও ১২৮/২৫৬ জিবি UFS 2.1 স্টোরেজের সাথে আসবে। ফোনে ৪০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে। যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং ও ৪৫ ওয়াট ওয়্যারলেস প্রযুক্তি সাপোর্ট করবে৷ এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড ম্যাজিক ইউআই ৪.০ কাস্টম স্কিন থাকবে।

Honor V40-এর ক্যামেরা ডির্পাটমেন্ট সামলানোর জন্য থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনের পেছনে চারটি ক্যামেরার মধ্যে প্রাইমারি শ্যুটার হিসেবে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 লেন্স বা ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরার নাম ভেসে আসছে
মেইন লেন্সের সাথে থাকবে ৮ মেগাপিক্সেলের সুপারওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর, এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার।

১৮ই জানুয়ারি অনুষ্ঠিত হতে চলা অনারের লঞ্চ ইভেন্টে, V40 সিরিজের অধীনে V40 Pro, এবং V40 Pro+ নামে আরও দুটি ফোনের ওপর থেকে পর্দা ওঠানো হতে পারে বলে চর্চা চলছে।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.