৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে বাজার কাঁপাতে চলে এলো অনার ভিউ ২০

কোম্পানির তরফে জানানো হয়েছে ভারতে ২৯ জানুয়ারি অনার ভিউ ২০ লঞ্চ করা হবে

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার মঙ্গলবার চীনের পর প্যারিসে Honor View 20  লঞ্চ করলো।কোম্পানির তরফে জানানো হয়েছে ভারতে ২৯ জানুয়ারি অনার ভিউ ২০ লঞ্চ করা হবে।প্যারিসে এই ফোনটির মূল্য EUR ৫৬৯ । অনার ভিউ ২০ -র সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো এর পাঞ্চহোল ডিসপ্লে প্যানেল।কোম্পানির এটাই প্রথম স্মার্টফোন যেটি এই ফিচার নিয়ে আসতে চলেছে।এর আগে আনারের পেরেন্ট কোম্পানি হুয়াওয়ে এর Huawei Nova 4 পাঞ্চহোল ডিসপ্লে প্যানেলের সাথে লঞ্চ হয়েছিল।আসুন Honor View 20 এর ভারতে দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Honor View 20 : ফিচারস 

আগেই বলেছি এই ফোনটিতে রয়েছে একদম নতুন পিনহোল ডিসপ্লে। অর্থাৎ ব্যবহারকারীরা এর ডিসপ্লেটিতে ফুল ভিউ ডিসপ্লের আনন্দ নিতে পারবেন।সাথে এই ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে,যার স্ক্রিন রেজল্যুশন ২৩১০ x ১০৮০ পিক্সেল।ফোনটি কিরিন ৯৮০ ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে।এছাড়াও এই মোবাইলটি আপনাকে সর্বোচ্চ গেমিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য জিপিইউ টুরবো ২.০ এর সাথে বাজারে এসেছে। এই ফোনে লিকুইড কুলিং ৯ টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

ক্যামেরার ব্যাপারে বলতে গেলে এতে রয়েছে EIS প্রযুক্তিযুক্ত ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।এছাড়াও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচারের সাথে সামনে রয়েছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। Honor View 20 স্মার্টফোনে ৪০০০ এমএএইচ ব্যাটারি আছে যেটি সুপার ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। এটিতে অ্যান্ড্রয়েড ৯.০ পাই এর সাথে MAGIC UI ২.০ ইউসার ইন্টারফেস দেওয়া হয়েছে।অনার ভিউ ২০ তিনটি র‌্যাম ও স্টোরেজ বিকল্পের সাথে এসেছে- ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Honor View 20 দাম :

Honor View 20 -র প্রাথমিক মডেলের ( ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ) দাম CNY ২৯৯৯ (ভারতীয় মুদ্রায় প্রায় ৩০০০০ টাকা) অন্য মডেলগুলির মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম CNY ৩৪৯৯ ( ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫০০০ টাকা) ও ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম CNY ৩৯৯৯ ( ভারতীয় মুদ্রায় প্রায় ৪০০০০ টাকা)।

পড়ুন : Vivo Y89 ভারতে দাম ও স্পেসিফিকেশন, ডুয়াল রিয়ার ক্যামেরার সাথে হলো লঞ্চ