স্মার্টফোন বাজার দখলের লক্ষ্যে Honor আনছে View 40, Magic সহ তিনটি মিড রেঞ্জ ও ফ্ল্যাগশিপ ফোন

honor-view-40-and-honor-magic-global-launch-date-tipped-this-year.jpg

জনপ্রিয় চীনা স্মার্টফোন কোম্পানি অনার সদ্য তাদের ঘরেলু মার্কেটে লঞ্চ করেছে Honor V40 5G। এটি একটি ফ্ল্যাগশিপ ফোন যেখানে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস চিপসেট ব্যবহার করা হয়েছে। তবে কেবল এই একটি ফোন নয়, অনার এবছর একাধিক ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করবে বলে জানা গেছে, যার মধ্যে Honor View 40, Honor 40 ও Honor Magic ফোনগুলি থাকবে। শুধু তাই নয়, এই ফোনগুলি গ্লোবাল মার্কেটেও আসবে বলে জানা গেছে।

টিপ্সটার Teme (@RODENT950) একটি টুইট করে অনারের আপকামিং ফোনগুলির নাম ও এর লভ্যতা সম্পর্কে জানিয়েছেন। তিনি টুইটে লিখেছেন, অনার আবার ফিরে আসছে এবং এই বছর খুবই চমৎকার হতে চলেছে। গ্লোবাল মার্কেটও অনারের জন্য অপেক্ষা করছে। এবছর Honor মিড রেঞ্জে ও ফ্ল্যাগশিপ ক্যাটাগরিতে একাধিক স্মার্টফোন লঞ্চ করবে।

টিপ্সটারের দাবি অনুযায়ী, এই বসন্তে লঞ্চ হবে Honor View 40। আবার গ্রীষ্মে Honor 40 ফোনটি আসবে। সাথে Honor Magic এর কথা না ভোলার কথা জানিয়েছেন টিপ্সটার। যদিও তিনি ফোনগুলির স্পেসিফিকেশনের ব্যাপারে আলোকপাত করেননি।

অনার ভিউ ৪০ ফোনটির কথা বললে, এই ফোনটি চীনে লঞ্চ হওয়া Honor V40 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। কারণ অনার প্রতিবারেই তাদের চীনে লঞ্চ করা V সিরিজকে গ্লোবাল মার্কেটে View সিরিজ হিসাবে লঞ্চ করে। আবার অনার ৪০ ফোনটি Honor 30 এর উত্তরসূরি হবে। পাশাপাশি ২০১৯-এ লঞ্চ হওয়া Honor Magic 2 3D এর আপগ্রেড ভার্সন হিসাবে লঞ্চ হবে Honor Magic।