রাখবে আপনার স্বাস্থ্যের খেয়াল, আগামী সপ্তাহে কেনা যাবে Honor Watch ES স্মার্টওয়াচ

honor-watch-es-sale-on-8-february-on-flipkart-check-offer-price.jpg

গতবছর ভারতে লঞ্চ হয়েছিল Honor Watch ES। যদিও এই স্মার্টওয়াচের এখনও বিক্রি শুরু হয়নি। তবে আগামী ৮ ফেব্রুয়ারি থেকে এই স্মার্টওয়াচটি কেনা যাবে। অনারের তরফে আজ একটি টুইট করে ওয়াচ এস এর সেলের তারিখ জানানো হয়েছে। Honor Watch ES এর বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে হার্ট রেট মনিটরিং, ফুল টাচ স্ক্রিন, ফাস্ট চার্জার প্রভৃতি।

Honor Watch ES এর দাম ও সেলের অফার

অনার ওয়াচ এস এর ভারতে দাম ৬,৪৯৯ টাকা। এটি ব্ল্যাক ও পিঙ্ক স্ট্র্যাপে পাওয়া যাবে। ই-কমার্স সাইট Flipkart থেকে এটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ডের গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার Baroda Master Debit Card এর মাধ্যমে দ্বিতীয়বার কেনাকাটা করলে ১০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

Honor Watch ES এর স্পেসিফিকেশন

অনার ওয়াচ এস ১.৬৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। এর পিক্সেল ডেন্সিটি ৩২৬ পিপিআই। ফুল টাচ স্ক্রিনের এই স্মার্টওয়াচে অটোমেটিক ব্রাইটনেস নিয়ন্ত্রিত হয়। ফিটনেস মনিটরিংয়ের জন্য এতে পাওয়া যাবে হার্ট রেট মনিটর, ট্রুস্লীপ মনিটর, স্ট্রেস মনিটর। এছাড়াও রক্তে অক্সিজেন পরিমাপের জন্য এতে Spo2 সেন্সরও উপলব্ধ।

এটি ফুল চার্জে ১০ দিন পর্যন্ত চলে। আবার ফাস্ট চার্জিংয়ের সুবাদে কেবল ৩০ মিনিটে চার্জ করলেই ৭০ শতাংশ চার্জ হয়ে যায়। এতে ৯৫টি ওয়ার্ক আউট মোড উপলব্ধ। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.০। এটি অ্যান্ড্রয়েড ৫.০ বা তার পরবর্তী এবং আইওএস ৯.০ বা তার পরবর্তী ফোনগুলিতে সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন