ঘুম ভালো হচ্ছে না? Honor Watch GS 3 স্মার্টওয়াচ আপনার কাজে আসবে

Honor Watch GS 3 এর নাপ্পা লেদার স্ট্র্যাপ ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ১,৫০০ ইউয়ান (প্রায় ১৭,৪০০টাকা)। অপরদিকে রেসিং পাওনিয়ার এডিশনের দাম রাখা হয়েছে ১,৩০০ ইউয়ান( প্রায় ১,৫০০ টাকা)

honor-watch-gs-3-launched-price-cny-1500-features-smartwatch-specifications

গতকাল চীনে আত্মপ্রকাশ ঘটেছে Honor Magic V ফোল্ডবল স্মার্টফোনের। পাশাপাশি Honor Watch GS 3 স্মার্টওয়াচের উপর থেকেও পর্দা সরিয়েছে সংস্থাটি। উল্লেখ্য, গত বছরের আগস্ট মাসে অনলাইনে প্রথম Watch GS 3 কে দেখা যায় এবং তখন থেকেই একাধিক টিপস্টারের মাধ্যমে স্মার্টওয়াচটি সম্পর্কিত বিভিন্ন তথ্য সামনে আসছিল। এটি স্লিক ও রাগড ডিজাইন সহ এসেছে। আবার এতে থ্রিডি কার্ভড গ্লাস এবং গ্রাজুয়েটেড বেজেল দেখা যাবে। Honor Watch GS 3-তে ব্যবহৃত হয়েছে ৩১৬এল লো কার্বন স্টেনলেস স্টিল। আসুন স্মার্টওয়াচটির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Honor Watch GS 3 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

অনর ওয়াচ জিএস ৩ সিলভার, গোল্ড এবং ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ। এখানে জানিয়ে রাখা ভাল, সিলভার এবং গোল্ড ভ্যারিয়েন্টটি নাপ্পা লেদার স্ট্র্যাপের সাথে এসেছে। অন্যদিকে রেসিং পাওনিয়ার এডিশনের ব্ল্যাক কালারের ঘড়িটিতে দেওয়া হয়েছে ডিউরেবল রাবার স্ট্র্যাপ। চীনে নাপ্পা লেদার স্ট্র্যাপ ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ১,৫০০ ইউয়ান (প্রায় ১৭,৪০০টাকা)। অপরদিকে রেসিং পাওনিয়ার এডিশনের দাম রাখা হয়েছে ১,৩০০ ইউয়ান( প্রায় ১,৫০০ টাকা)।

Honor Watch GS 3 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

অনর ওয়াচ জিএস ৩ স্মার্টওয়াচটি ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিনের সাথে এসেছে, যার রেজোলিউশন ৪৬৬x ৪৬৬ পিক্সেল এবং পিক্সেল ডেন্সিটি ৩২৬ পিপিআই। পাওয়ার ব্যাকআপের জন্য ঘড়িটিতে রয়েছে ৪৫১ এমএইচ ব্যাটারি। সংস্থার দাবি, এটি ১৪ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তবে জিপিএস অন থাকলে এটি ৩০ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ৫ মিনিটের চার্জে ২৪ ঘন্টা ব‌্যাকআপ দেবে।

অন্যদিকে, অনর ওয়াচ জিএস ৩ স্মার্টওয়াচের আরেকটি উল্লেখযোগ্য ফিচার হল, এতে ৮ চ্যানেল পিপিজি মডিউল উপস্থিত। এই মডিউলের মাধ্যমে ঘড়িটি ৯৭ শতাংশ সঠিকভাবে হার্ট রেট নিরীক্ষণ করতে সক্ষম। পাশাপাশি এটি স্লিপ মনিটরিং এবং ২৪/৭ ব্লাড অক্সিজেন ট্রাকিং বৈশিষ্ট্যযুক্ত। সাথে স্মার্টওয়াচটি ব্যবহারকারিকে আরো ভালোভাবে ঘুমানোর জন্য ২০০-র বেশি সাজেশন দেবে।
এখানে বলে রাখি, স্মার্টওয়াচটি পাঁচটি মেজর স্যাটেলাইট নেভিগেশন সিস্টেম যেমন, জিপিএস, গ্যালিলিও, গ্লোনাস, বাইডু এবং ন্যাভিক সাপোর্ট করে ব্যবহারকারীকে ডুয়েল ফ্রিকুয়েন্সি পজিশন দিতে সক্ষম। সাথে এতে ১০০-র বেশী স্পোর্টস মোড উপলব্ধ। এর মধ্যে ১০টি রয়েছে প্রফেশনাল স্পোর্টস মোড। স্মার্টওয়াচটি লাইটওএস অপারেটিং সিস্টেমে চালিত এবং এতে ব্যবহার করা হয়েছে অ্যাপোলো৪ চিপসেট, যার সাথে যুক্ত হয়েছে ৪ জিবি অনবোর্ড স্টোরেজ। জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য স্মার্টওয়াচটি ৫ এটিএম রেটিংপ্রাপ্ত। পরিশেষে বলি, স্মার্টওয়াচটির ওজন ৪০ গ্রাম এবং এটি ৫.৫ এমএম পুরু।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।