একচার্জে ২৫ দিন, ভারতে আসছে HONOR Watch GS Pro ও HONOR CHOICE ইয়ারবাডস

honor-watch-gs-pro-and-honor-choice-tws-launching-in-india-on-8-october

৮ অক্টোবর ভারতে আসছে HONOR Watch GS Pro ও HONOR CHOICE ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস। আজ অনার ইন্ডিয়া থেকে টুইট করে এই খবর জানানো হয়েছে। যদিও টুইটে কোম্পানি কেবল অনার ওয়াচ জিএস প্রো এর লঞ্চ ডেট জানিয়েছে, তবে ৯১মোবাইলস তার প্রতিবেদনে বলেছে এর সাথে কোম্পানি অনার চয়েস ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসও ওইদিন লঞ্চ করবে। দুটি প্রোডাক্টই Flipkart Big Billion Days sale এর সময় পাওয়া যাবে।

অনারইন্ডিয়া তাদের টুইট পোস্টে জানিয়েছে, ৮ অক্টোবর দুপুর ১২ টায় HONOR Watch GS Pro কে ভারতে লঞ্চ করা হবে। এটি ফ্লিপকার্ট এক্সক্লুসিভ প্রোডাক্ট হবে। জানিয়ে রাখি কিছু সপ্তাহ আগে অনুষ্ঠিত IFA 2020 ইভেন্টে অনার প্রথমবার তাদের রাগারড স্মার্টওয়াচ, HONOR Watch GS Pro কে সামনে এনেছিল। যার দাম জানানো হয়েছিল ২৪৯.৯৯ ইউরো ( প্রায় ২১,৬০০ টাকা)।

এই স্মার্টওয়াচে ১.৩৯ ইঞ্চি গোলাকার  AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে হাইসিলিকন কিরিন এ১ চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়াও পাবেন জিপিএস, বিল্ট ইন মাইক্রোফোন, কলের জন্য মাইক, ১০০ প্লাস ওয়ার্কআউট মোড ও ২৫ দিনের ব্যাটারি লাইফ। এটি MIL-STD-810G সার্টিফায়েড।

এদিকে ৯১মোবাইলস জানিয়েছে, ৮ অক্টোবর HONOR CHOICE TWS ইয়ারবাডসও ভারতে লঞ্চ হবে। এর দাম ৫,০০০ টাকার কম থাকবে বলে দাবি করা হয়েছে। ভারতে Vivo, OnePlus, Xiaomi প্রভৃতি ব্র্যান্ডের ইয়ারবাডস-র সাথে এটি প্রতিদ্বন্দ্বিতা করবে। গত জুলাইয়ে কোম্পানি একে ইউরোপের মার্কেটে লঞ্চ করেছিল। ভারতে এটি HONOR এর CHOICE ব্র্যান্ডের প্রথম প্রোডাক্ট হবে।