লঞ্চের আগে ফাঁস Honor X10 Lite এর দাম ও ফিচার, থাকবে পাওয়ারফুল ব্যাটারি

honor-x10-lite-render-price-and-specification-leaks-ahead-of-launch

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার শীঘ্রই বাজারে তাদের নতুন ফোন লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে। এই ফোনের নাম হবে Honor X10 Lite। সম্প্রতি এই ফোনের মুখ্য ফিচারগুলি অনলাইনে ফাঁস হয়েছে। এছাড়াও অনার এক্স১০ লাইট ফোনের রেন্ডারও সামনে এসেছে। জানা গেছে এই ফোনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কিরিন ৭১০এ প্রসেসর। আসুন Honor X10 Lite সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Honor X10 Lite এর দাম (সম্ভাব্য)

স্পেসিফিকেশন, রেন্ডার ছাড়াও অনার এক্স১০ লাইট এর দামও জানা গেছে। জনপ্রিয় সাইট WinFuture.de তাদের প্রতিবেদনে বলেছে Honor X10 Lite ফোনটির মূল্য হবে ২০০ ইউরো, যা প্রায় ১৭,২০০ টাকা। ফোনটি গ্রীন ও ব্ল্যাক কালারে আসতে পারে।

সামনে এল Honor X10 Lite এর রেন্ডার

অনার ১০এক্স লাইট এর রেন্ডার থেকে ফোনটির ডিজাইন জানা গেছে। এই ফোনের সামনে আমরা পাঞ্চ হোল ডিজাইন দেখবো। যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। ফোনটির নিচের সরু বেজেল থাকবে। আবার এতে ২২.৫ ওয়াট সুপার চার্জ সাপোর্ট করবে। এদিকে ফোনের পিছনে থাকবে L শেপে কোয়াড রিয়ার ক্যামেরা। ফোনের ডান দিকের পাশে পাওয়ার অন/অফ ও ভলিউম বাটন থাকবে। এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হতে পারে।

Honor X10 Lite স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অনার ১০এক্স লাইট ফোনে থাকতে পারে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) ডিসপ্লে। আবার ফোনটি কিরিন ৭১০এ প্রসেসর সহ আসতে পারে। এতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আশা করা যায় আরও কয়েকটি স্টোরেজ বিকল্প থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ম্যাজিক ইউআই ৩.১ সিস্টেমে চলবে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হতে পারে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।