Honor X20 5G শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর সহ লঞ্চ হল, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Honor X20 5G launched with Mediatek Dimensity 900 soc triple rear camera price specifications
Honor X20 5G লঞ্চ হল

গতকাল অনর (Honor) তাদের ঘরেলু মার্কেটে একগুচ্ছ ডিভাইসের সাথে একটি চমৎকার মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Honor X20 5G। আকর্ষণীয় ম্যাজিক নাইট ব্ল্যাক, অরোরা ব্লু, এবং টাইটেনিয়াম সিলভার কালার অপশনে এসেছে হ্যান্ডসেটটি। এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। Honor X20 5G ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম এবার জেনে নেওয়া যাক।

Honor X20 5G স্পেসিফিকেশন

অনর এক্স২০ ৫জি পাঞ্চ হোল ডিজাইনের ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ডিসিআই-পি৩ কালার গ্যামেট সাপোর্ট করে। ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি / ২৬৫ জিবি স্টোরেজ কনফিগারেশনে ফোনটি পাওয়া যাবে।

অনর এক্স২০ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ডিসপ্লের কাটআউটে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে।

৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে Honor X20 5G। এই ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। অনরের দাবি, ফোনের ব্যাটারি শূণ্য থেকে পঞ্চাশ শতাংশ চার্জ হতে ১৫ মিনিট সময় লাগবে।

Honor X20 5G দাম

অনর এক্স২০ ৫জি-এর দাম শুরু ১,৮৯৯ ইউয়ান থেকে, ভারতীয় মুদ্রায় যা ২১,৭৬৩ টাকার সমান। এটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম। ফোনটি ভারত সহ অন্যান্য মার্কেটে কবে আসবে তা এখনো জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.