Honor X20 এর ব্যাক প্যানেলের ছবি ফাঁস, আসছে 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে

honor-x20-live-image-leaked-specifications-tipped-dimensity-1200-soc

Honor তার ঘরেলু মার্কেটে Honor X50 সিরিজের স্মার্টফোন আগামী 16 জুন লঞ্চ করবে বলে ঘোষণা করেছে। তবে এছাড়াও এক টিপস্টারের দাবি, Honor এরপর Honor X20 লাইনআপ লঞ্চ করতে চলেছে। প্রসঙ্গত, Honor গত বছরের মে-তে Honor X10 ও জুলাই মাসে Honor X10 Max স্মার্টফোনের ঘোষণা করেছিল। দাবির মধ্যে যে যৌক্তিকতা আছে, তা দেখানোর জন্য ওই টিপস্টার হতে ধরা অবস্থায় X20 হ্যান্ডসেটের ব্যাক প্যানেলের ছবি শেয়ার করেছে।

জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের শেয়ার করা ছবিতে Honor X20 স্মার্টফোনে আকর্ষণীয় গ্রেডিয়েন্ট-কালারের ব্যাক প্যানেল দেখা গেছে। ফোনের ব্যাক প্যানেলের ওপরে বামদিকে ঘেঁষে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি ক্যামেরা 64 মেগাপিক্সেলের। ফোনের ডান দিকে আছে ভলিউম বাটন।

উল্লেখ্য, Honor 10X নচ বিহীন ডিসপ্লে ও পপ আপ সেলফি ক্যামেরা সহ এসেছিল। সেখানে Honor X20-এ কীরকম ডিজাইন থাকবে, তা অজানা৷ কারণ ফোনটির সামনের দিকের ছবি এখনও প্রকাশ হয়নি।

তবে জল্পনা বলছে, Honor X20 স্মার্টফোনে 6.67 ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকবে যা FHD+ রেজোলিউশন সাপোর্ট করবে। সেইসঙ্গে থাকবে হাই রিফ্রেশ রেট৷ সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে Honor X20, Mediatek Dimensity 1200 প্রসেসর সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷