Honor X20: ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসছে এই দুর্ধর্ষ ফোন

Honor X20 to be launched on August 12 teased along with magic 3 V7 Pro
Honor X20 ১২ আগস্ট লঞ্চ হচ্ছে

চীনে ১২ অগাস্ট Magic 3 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন এবং V7 Pro ট্যাবলেট লঞ্চ করতে চলেছে Honor। আবার ওই একই দিনে X20 নামে আরেকটি স্মার্টফোন লঞ্চ করবে তারা। আজ একটি টিজার পোস্টার শেয়ার করে এমনটাই জানিয়েছে সংস্থাটি। ইতিমধ্যেই এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। Honor X2 ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

Honor X20 পোস্টার

পোস্টারে অনর এক্স২০-এর ফিচার উল্লেখ করার পাশাপাশি স্মার্টফোনটির সম্পূর্ণ ডিজাইন দেখানো হয়েছে। অনর এক্স২০-এর সামনে রয়েছে পিল আকৃতির কাটআউট, যা ইঙ্গিত করছে এতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে।

দু’টি আকর্ষণীয় রঙে আসতে চলেছে Honor X20 – ব্লু এবং হোয়াইট৷ ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ-সহ তিনটি ক্যামেরা থাকছে। ক্যামেরা মডিউলের দিকে ভাল করে তাকালে দেখা যাবে, এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের।

Honor X20 ফিচার

সিকিউরিটির জন্য অনর এক্স২০ স্মার্টফোনে সাউড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট উপস্থিত থাকবে। পোস্টারে অনর এক্স২০ সম্পর্কে আরও জানানো হয়েছে যে, এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, এবং ৬ এনএম ফ্যাব্রিকেশনে তৈরি প্রসেসর থাকবে।

উল্লেখ্য, অনর এক্স২০-তে ডাইমেনসিটি ৯০০ চিপসেট ব্যবহার হবে বলে জল্পনা শোনা যাচ্ছে। এটি ৬ এনএম ন্যানোমিটার প্রসেসিং টেকনোলজিতে নির্মিত।

Honor X20 দাম

চীনে অনর এক্স২০-এর দাম ২,০০০ ইউয়ানের (প্রায় ২২,৯৬৪ টাকা) আশেপাশে থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.