জিও নাম্বারের ব্যালেন্স কিভাবে চেক করবেন ? জেনে নিন দুটো পদ্ধতি

  

ভারতে জিও গ্রাহকের সংখ্যা এইমুহূর্তে 28 কোটিতে পৌঁছেছে। এখন সমস্ত জিও গ্রাহককে কল বা ইন্টারনেট পরিষেবার জন্য কোনো না কোনো প্ল্যান বেছে নিতে হয়। আপনি যদি জিও গ্রাহক হন তবে আপনি অবশ্যই আপনার জিও নাম্বারের ব্যালেন্স কখনো না কখনো জানার চেষ্টা করে থাকবেন। একটি সমীক্ষায় উঠে এসেছে প্রায় অর্ধেক গ্রাহক তাদের জিও নাম্বারের ব্যালেন্স জানার পদ্ধতি জানেন না। তাই আজ আমরা আপনাদেরকে বলবো কিভাবে আপনার জিও নাম্বারের ব্যালেন্স চেক করবেন ?

অনেক রিপোর্টে দাবি করা হয়েছে MBAL লিখে 55333 নাম্বারের পাঠালে বা *333# ডায়াল করলে জিও ব্যালেন্স জানা সম্ভব। যদিও আমরা চেষ্টা করেও কোনোবার ব্যালেন্স জানতে পারিনি।

প্রথম পদ্ধতি :

প্রথম পদ্ধতিতে আপনার স্মার্টফোনের মাধ্যমে ব্যালেন্স চেক করতে পারেন। এরজন্য সর্বপ্রথম আপনার ফোনে মাই জিও অ্যাপ ডাউনলোড করে ইনস্টল করুন। এরপর আপনার ফোন দিয়ে লগ ইন করুন। এরপর বাম দিকের তিনটি দাগে ক্লিক করে মাই প্ল্যান অপশনে ট্যাপ করুন। এখানে আপনি আপনার বর্তমান প্ল্যান ও ব্যালেন্স চেক করতে পারবেন।

দ্বিতীয় পদ্ধতি :

কম্পিউটারের মাধ্যমে Jio.com সাইটে গিয়ে আপনার জিও নাম্বার বা জিও আইডি দিয়ে লগ ইন করতে হবে। এখানেও আপনি মাই প্ল্যান সেকশন পাবেন। সেখানে ক্লিক করলেই আপনার ফোনের বর্তমান প্ল্যান ও ব্যালেন্স জানতে পারবেন।

পড়ুন : Airtel 4G Hotspot ডিভাইসের সাথে ফ্রি পান 126 জিবি ডাটা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন