জিততে পারেন ১ লক্ষ টাকা ! দিওয়ালি অফারের মেয়াদ বাড়ালো Google Pay

Google Pay তাদের দিওয়ালি স্ট্যাম্প কালেকশন স্কিমের বৈধতা ১১ নভেম্বর পর্যন্ত বাড়িয়ে দিলো। এই স্কিমে আপনি পাঁচটি স্ট্যাম্প জোগাড় করতে পারলেই আপনার অ্যাকাউন্টে ২৫১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। শুধু তাই নয় যদি আপনার ভাগ্য ভালো থাকে তাহলে আপনি এই ২৫১ টাকা ক্যাশব্যাক ছাড়াও আরও এক লক্ষ টাকা অবধি ক্যাশব্যাক জিততে পারেন। প্রথমে এই স্ট্যাম্প কালেকশন স্কিম ৩১ শে অক্টোবর পর্যন্ত উপলব্ধ ছিল। আসুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত অফারটির মাধ্যমে আপনারা কিভাবে এই ক্যাশব্যাক পেতে পারেন।

প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে আপনার Google Pay অ্যাপটিকে আপডেট করতে হবে। তারপর নিচের দিকে স্ক্রল করলেই আপনি দিওয়ালি অপশনটি দেখতে পাবেন। এখানে দিওয়ালি অপশনে ট্যাপ করলে আপনার কাছে একটি নতুন পেজ খুলে যাবে যাতে আপনি দেখতে পাবেন পাঁচটি স্ট্যাম্পের জায়গা রয়েছে। প্রতিটি স্ট্যাম্প ন্যুনতম একটি করে আপনাকে জোগাড় করতে হবে। স্ট্যাম্পগুলি হল- ঝুমকা, ফুল দিয়া বা প্রদীপ, ল্যান্টার্ন বা লন্ঠন এবং রঙ্গোলি। স্ট্যাম্পগুলি জোগাড় করার জন্য আপনার কাছে তিনটি পদ্ধতি রয়েছে-

প্রথম পদ্ধতিতে আপনাকে ৩৫ টাকার ওপরে যেকোনো একটি ট্রানস্যাকশন যেমন- বিল পেমেন্ট, মানি ট্রান্সফার, পেটিএমে অ্যাড মানি, মার্চেন্ট অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার অথবা মোবাইলের রিচার্জ করতে হবে। প্রতি ট্রানস্যাকশনে আপনি একটি করে স্ট্যাম্প পাবেন।

দ্বিতীয় পদ্ধতিতে আপনাকে নিচে দেওয়া দিওয়ালি স্ক্যানার অপশনের মাধ্যমে দিওয়ালিতে ব্যবহার হওয়া এই পাঁচটি জিনিসকে স্ক্যান করতে হবে। স্ক্যান করলে আপনি একটি করে স্ট্যাম্প পেতে থাকবেন। তবে এই পদ্ধতিতে ফুল এবং রঙ্গোলি স্টাম্প দুটি পাওয়া প্রায় অসম্ভব।

তৃতীয় পদ্ধতিতে আপনাকে আপনার কোন বন্ধুকে যেকোনো একটি স্ট্যাম্প গিফট দিতে হবে। তার বিনিময়ে আপনি একটি স্ট্যাম্প পাবেন যা আপনার গিফট বোনাস অপশনে চলে আসবে। সেই গিফট বোনাসটিকে খুললেও আপনি একটি করে স্ট্যাম্প পেতে থাকবেন। তবে এক সময় আপনি আপনার একজন বন্ধুকে একটিই মাত্র স্ট্যাম্প গিফট করতে পারবেন। google Pay স্ট্যাম্প গিফট পেতে এখানে ক্লিক করুন

এইভাবে যদি আপনার কাছে পাঁচটি স্ট্যাম্প চলে আসে তাহলে আপনি সেটিকে রিডিম করিয়ে একটি স্ক্র্যাচ কার্ড পেয়ে যাবেন, যা আপনার রিওয়ার্ডস সেকশনে পৌঁছে যাবে। সেই স্ক্র্যাচকার্ড টিকে স্ক্র্যাচ করলেই কিছুক্ষণের মধ্যে আপনার অ্যাকাউন্টে ২৫১ টাকা পৌঁছে যাবে। এছাড়াও আপনি আরও একটি স্ক্র্যাচ কার্ড পাবেন যেটি ১লা নভেম্বর চালু হবে।। এই স্ক্র্যাচ কার্ডে আপনি শূণ্য থেকে ১ লক্ষ টাকা অবধি যে কোন মূল্যের ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন যা আপনার ব্যাংক অ্যাকাউন্টে চলে যাবে।

ফোন, টিভি, ক্যামেরা, ল্যাপটপ ও অন্যান্য সমস্ত ধরণের প্রোডাক্ট কিনতে এখানে – ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!