কিভাবে জিও পার্টনার হয়ে ঘরে বসে রোজগার করবেন, জেনে নিন পদ্ধতি

লকডাউনের সময় একটি নতুন অফার নিয়ে হাজির রিলায়েন্স জিও। সম্প্রতি JioPOS Lite অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির এই কোম্পানি। এই অ্যাপ্লিকেশনে যেকোনো জিও গ্রাহক অন্য জিও নম্বর রিচার্জ করে ঘরে বসে রোজগার করতে পারবেন। খুব সহজেই এই অ্যাপে রেজিস্টার করে রিচার্জ করা যাবে এবং অন্য কোনো নথি দেওয়ার কোনো প্রয়োজন নেই আপনাকে। এবং প্রত্যেকটি রিচার্জের জন্য আপনি পেয়ে যাবেন কমিশন।

কিভাবে JioPOS ইনস্টল করে নিজেকে জিও পার্টনার হিসেবে রেজিস্টার করতে হবে-

JioPOS অ্যাপ্লিকেশন থেকে যেকোন অন্য নম্বর রিচার্জ করলেই আপনাকে ৪.১৬ শতাংশ কমিশন দেওয়া হবে। এই অ্যাপ্লিকেশনের মধ্যে রয়েছে একটি পাসবই, যেখানে বিগত কুড়ি দিনের রিচার্জ এর ইতিহাস দেখে নিতে পারবেন আপনারা। এই অ্যাপটি ইনস্টল করার পর নিজেকে জিও পার্টনার হিসেবে রেজিস্টার করতে হবে। তবে জিও নম্বর ছাড়া জিও পার্টনার হিসেবে রেজিস্টার হওয়া সম্ভব নয়।

রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে ওই অ্যাপ আপনাকে নিজের ওয়ালেটে টাকা ভরতে বলবে। আপনি ৫০০, ১,০০০ এবং ২,০০০ টাকা একসাথে ওয়ালেটে ভরতে পারেন। প্রত্যেক ১০০ টাকা খরচ করলে আপনার অ্যাকাউন্টে ৪.১৬৬ টাকা যুক্ত হতে থাকবে যা দিয়ে আপনি আবার রিচার্জ করতে পারবেন।

এই অফারটি কেবলমাত্র অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য আনা হয়েছে। যারা অ্যান্ড্রয়েড ডিভাইসে জিও সিম ব্যবহার করেন তারা প্লে স্টোরে গিয়ে JioPOS অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন।