Earn Money Online: মাসে হাজার হাজার টাকা আয়ের সুযোগ দিচ্ছে গুগল প্লে স্টোরের এই অ্যাপগুলি

Google Play Store ও হাতের স্মার্টফোন আপনাকে টাকা রোজগার করতে সাহায্য করবে

how-to-earn-money-online-check-these-mobile-apps-to-make-real-time-income

Earn Money Online Apps: বেকারত্বের সমস্যা আমাদের দেশে চিরকালীন, তাই চাকরির জন্য হন্যে হয়ে ঘুরে বেড়ানো যুবক-যুবতীদের চিত্র বহু দশক আগে থেকেই ভারতের সর্বত্র দেখা যায়। ভালো কলেজ এবং স্কুলে পড়াশোনা করে একগোছা ডিগ্রি থাকা সত্ত্বেও শুধু একটা চাকরির খোঁজে কোটি কোটি মানুষকে নাস্তানাবুদ হয়ে যেতে হয়। তার ওপর আবার ইদানীংকালে করোনা পরিস্থিতিতে কাজ খুইয়ে বেকারের সংখ্যা বহুগুণ বেড়ে গেছে। আর বর্তমান সময়ে মূল্যবৃদ্ধির থাবা তো প্রতিটি মানুষকেই তাড়া করে বেড়াচ্ছে। চাকুরিজীবি, স্বল্প রোজগেরে হোক কিংবা বেকার মানুষ – প্রত্যেকেই দৈনন্দিন খরচ চালাতে হিমশিম খাচ্ছেন; এবং প্রয়োজন পড়ছে অতিরিক্ত অর্থের জোগানের।

সেক্ষেত্রে পাঠকদের মধ্যে যারা অর্থ উপার্জনের জন্য নতুন কোনো উপায়ের সন্ধান করছেন, তাদের এই প্রতিবেদনটি বিশেষভাবে কাজে আসবে। কারণ আজ আমরা আপনাদেরকে অনলাইনে অর্থ উপার্জনের কিছু সহজ উপায় বলতে চলেছি যা আপনাকে প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জন করতে সহায়তা করতে পারে! কি বিশ্বাস হচ্ছে না? আজ্ঞে হ্যাঁ, কোনো রসিকতা নয়! আপনাকে অর্থ উপার্জনে সাহায্য করবে Google Play Store এবং আপনার হাতের মুঠোফোনটি। এখন আপনার মনে নিশ্চয়ই প্রশ্ন আসছে যে, Google Play Store কীভাবে আপনাকে টাকা রোজগার করতে সাহায্য করবে? আসুন তাহলে একটু বিশদেই বিষয়টি খুলে বলা যাক।

কীভাবে অনলাইনে মোবাইল ফোন দিয়ে টাকা আয় করা যায় (How to Earn Money Online with Mobile Phone)

গেম টেস্টার (Game Taster)

গুগল প্লে স্টোরে এমন অনেক অ্যাপ রয়েছে (যেমন – Gamee Prizes, Rush ইত্যাদি) যেগুলির মাধ্যমে আপনি গেম খেলে অর্থ উপার্জন করতে পারবেন। আসলে, এই অ্যাপ্লিকেশনগুলি গেমগুলিকে টেস্ট করার জন্য আপনাকে খেলার সুযোগ দেয়, এবং বিনিময়ে আপনাকে আপনার কাজের সময়ের উপর নির্ভর করে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করে। অর্থাৎ আপনি যত বেশি খেলবেন, তত বেশি টাকা পাবেন। আপনি এক মাসে এই অ্যাপগুলির সাহায্যে ৫,০০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন।

অনলাইন সার্ভে (Online Survey)

এমন অনেক সংস্থা আছে যারা বিভিন্ন বিষয়ে সার্ভে করে। গুগল প্লে স্টোরে এই ধরনের একাধিক অ্যাপ রয়েছে (যেমন – Google Opinion Rewards, Poll Pay, Crownit ইত্যাদি) যেগুলি এই সার্ভের বিনিময়ে ব্যবহারকারীদের অর্থ প্রদান করে। অর্থাৎ সোজা ভাষায় বললে, অনলাইনে সার্ভে করে আপনি টাকা রোজগার করতে পারেন। এবং ছোটখাটো অঙ্ক নয়, এই সার্ভেগুলি করে আপনি প্রতিদিন ৮০০ থেকে ১৫০০ টাকা আয় করতে পারবেন।

তবে মনে রাখবেন যে, Google Play Store-এ এখন অনেক ভুয়ো অ্যাপের অস্তিত্ব মিলেছে। তাই সহজেই ঘরে বসে টাকা রোজগারের হাতছানিতে ভুলভাল অ্যাপ ডাউনলোড করে বসবেন না কিন্তু! তাহলে টাকা উপার্জনের পরিবর্তে সাইবার জালিয়াতির শিকার হয়ে আপনার ব্যাংকে যেটুকু টাকা রয়েছে, সেটুকুও আপনি অকালে হারাতে পারেন। তাই যে কোনো অ্যাপ ডাউনলোড করার আগে অ্যাপটিকে যথাযথভাবে যাচাই করে এবং তার সম্পর্কে বিশদে পুঙ্খানুপুঙ্খভাবে জেনে নিয়ে তবেই ডাউনলোড করুন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।