Earn Money App: বাড়ি বসে অনলাইনে আয় করতে চাইলে ডাউনলোড করুন এই অ্যাপ

ক্যাশব্যাক, ভাউচার, বিশেষ ডিল: Zingoy থেকে পেয়ে যান একাধিক এক্সট্রা বেনিফট

how-to-earn-money-online-zingoy-app-get-cashback-gift-card

Online Earning App: ফেস্টিভ সিজন বা আসন্ন প্রজাতন্ত্র দিবসের মতো গুরুত্বপূর্ণ সময়গুলি আমাদের জীবনে এক দুর্দান্ত খুশির মুহূর্ত নিয়ে আসে। কারণ কেনাকাটা করতে আমরা মোটামুটি সবাই ভালোবাসি, আর বর্তমান ডিজিটাল যুগে Amazon, Myntra, Flipkart-এর মতো জনপ্রিয় ই-কমার্স শপিং প্ল্যাটফর্মগুলি এই আনন্দমুখর মুহূর্তগুলিকে উপলক্ষ করে দুর্দান্ত কিছু সেল নিয়ে এসে হাজির হয়, যাতে আকর্ষণীয় ছাড় এবং অফারে অত্যন্ত সস্তায় পছন্দমতো প্রোডাক্ট কেনার সুযোগ পাওয়া যায়।

তবে অফারের কি আর কোনো সীমা আছে? যত বেশি পাওয়া যায় ততই ভালো! তাই অনলাইন ক্রেতা হিসেবে ই-কমার্স শপিং প্ল্যাটফর্মগুলিতে কেনাকাটার ক্ষেত্রে আপনি যদি আরও অতিরিক্ত বেনিফিট পেতে চান, তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Zingoy (জিঙ্গোয়)। এটি একটি ফ্রি ক্যাশব্যাক আর্নিং ওয়েবসাইট, যা আপনাকে গিফট কার্ড ক্রয় বা বিক্রয়ের পাশাপাশি অনলাইন কেনাকাটার ক্ষেত্রেও গ্যারান্টেড ক্যাশব্যাক পেতে সহায়তা করে।

এর সুবাদে আপনি Amazon, Flipkart, Myntra, Ajio, Croma, Pharmeasy-র মতো ৫০০ টিরও বেশি রেজিস্টার্ড মার্চেন্টদের থেকে দৈনন্দিন কেনাকাটা এবং বিশেষ সেলের উপর সেরা অফার, ভাউচার এবং ডিল পেতে পারেন। যেহেতু আর কিছু দিন বাদেই প্রজাতন্ত্র দিবস এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে ইতিমধ্যেই সেল শুরু হয়ে গিয়েছে, তাই অত্যন্ত সস্তায় প্রিয় জিনিসগুলি কেনাকাটা করার জন্য এখন ক্রেতাদের মূল কাজ হবে যত দ্রুত সম্ভব জিঙ্গোয়-তে সাইন আপ করা।

এছাড়াও, আপনি যদি ঠিক না করতে পারেন যে আপনার বন্ধুর জন্মদিন বা আপনার প্রতিবেশীর গৃহপ্রবেশের অনুষ্ঠান উপলক্ষে তাদের কী উপহার দেবেন, তাহলে আপনি জিঙ্গোয় থেকে একটি গিফট কার্ড (Gift Card) কিনতে পারেন, যাতে তারা তাদের পছন্দ অনুযায়ী জিনিস কিনে নেওয়ার সুযোগ পান। একইসাথে, জিঙ্গোয় থেকে গিফট কার্ড কিনলে আপনি ক্যাশব্যাকও (Cashback) পেতে সক্ষম হবেন! ব্যাপারটা কি দারুণ, তাই না?

এককথায় বলতে গেলে, জিঙ্গোয় একটি অনন্য তথা অসাধারণ প্ল্যাটফর্ম, কারণ এর মাধ্যমে একাধিক সার্ভিস পাওয়া সম্ভব। ক্যাশব্যাকের কথা তো আগেই বললাম, কিন্তু আপনি এটা শুনলে অবাক হবেন যে জিঙ্গোয়-এর মাধ্যমে আপনি খুব সহজে অনলাইনে অর্থ উপার্জনও (Online Money Earning) করতে পারবেন! এমনিতে আমরা সবাই আমাদের পছন্দের প্রোডাক্টগুলি আমাদের বন্ধু এবং পরিবারের সাথে শেয়ার করে নিই। তবে আপনি যদি ই-কমার্স ওয়েবসাইটের পরিবর্তে জিঙ্গোয় থেকে একটি স্ব-নির্মিত লিঙ্ক শেয়ার করেন, তাহলে আপনি সহজেই অর্থ উপার্জন (Easy Money Earning) করতে পারবেন, যদি কেউ সেই লিঙ্কটি ব্যবহার করে প্রোডাক্টটি কেনে। সবচেয়ে ভালো ব্যাপার হল, এর জন্য তাদের জিঙ্গোয় ব্যবহার করারও প্রয়োজন নেই। আপনাকে যেটা করতে হবে তা হল, জিঙ্গোয়-তে প্রোডাক্টের লিঙ্ক তৈরি করা এবং তারপর সেটি অন্যদেরকে শেয়ার করে দেওয়া। তারা লিঙ্কটি ওপেন করে প্রোডাক্ট পেজে গিয়ে সাধারণ নিয়ম অনুযায়ী অর্ডারটি প্লেস করতে পারেন।

এছাড়াও, জিঙ্গোয়-তে আরও একটি আকর্ষণীয় ফিচার রয়েছে, যার মাধ্যমে আপনি টাকা রোজগার (Earn Money) করতে পারবেন। এর জন্য আপনাকে যা করতে হবে তা হল, জিঙ্গোয়-এ একটি অ্যাকাউন্ট তৈরি করা এবং ৫০ জন পর্যন্ত লোকের সাথে লিঙ্কটি শেয়ার করা। যখন তারা আপনার লিঙ্কের মাধ্যমে সাইন আপ করবে, তখন আপনি ক্যাশব্যাক পেয়ে যাবেন। শুধু তাই নয়, তারা যে সমস্ত কেনাকাটা করবে, তার উপর ভিত্তি করেও আপনি বেশ খানিকটা ক্যাশব্যাক পকেটে পুড়তে পারবেন।

কেনাকাটা/শেয়ারিংয়ের কাজ শেষ হয়ে গেলে এটি আপনার যাবতীয় ক্রিয়াকলাপের ট্র্যাক রাখা থেকে শুরু করে আপনাকে সমস্ত বিষয় সম্পর্কিত রিপোর্ট এবং স্ট্যাটাস আপডেট প্রদান করে। শুধু তাই নয়, ওয়েবসাইটটি ব্যবহারের সময় কোনো অসুবিধার সম্মুখীন হলে সে সম্পর্কে রিপোর্ট করার সুযোগও আপনার কাছে থাকবে। Zingoy থেকে আপনি যে ক্যাশব্যাক উপার্জন করবেন, তা কেবলমাত্র এই ওয়েবসাইটেই সীমাবদ্ধ থাকবে না। আপনি সর্বদাই সমস্ত Zingoy ক্যাশব্যাক অ্যামাউন্ট সরাসরি আপনার ব্যাংকে ক্রেডিট করতে পারেন এবং পছন্দমতো জায়গায় ব্যয়ও করতে পারবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।