শুধু বিজ্ঞাপন দেখে মাসে 15000 টাকা আয় করুন

বর্তমানে প্রযুক্তিবিদ্যার সুবাদে বহু নতুন আয়ের রাস্তা উঠে এসেছে। প্রতিনিয়ত আয়ের উপায় হয়ে উঠছে সহজ থেকে সহজতর। এরই মাঝে কিছু ওয়েবসাইট সাধারন মানুষের কাছে ঘরে বসে আয় করারও সুযোগ এনে দিয়েছে। এক রিপোর্ট অনুসারে বহু মানুষ কেবল ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখে মাসিক 15000 টাকা পর্যন্ত আয় করছেন। চলুন জেনে নেই কিভাবে তা সম্ভব।

Neobux:

Neobux পীটীসী সাইটের লিস্টে সবচেয়ে উপরের স্থানটি অধিকার করে আছে। প্রথম আয় ট্রান্সফারের জন্য 2 ডলার হল সর্বনিম্ন রাশি। ওয়েবসাইট কর্তৃপক্ষ প্রথম আয়ের পর তা 1 ডলার কে প্রেরন যোগ্য সর্বনিম্ন হিসেবে ধার্য করেছেন। যদি আপনি কেবল বিজ্ঞাপন দেখে আয় করতে চান, তবে এই সাইটটি আপনার জন্য উপযুক্ত।

Clixsense:

বিজ্ঞাপনে ক্লিক করে আয়ের ক্ষেত্রে এই ওয়েবসাইটটি ও উচ্চস্থান অধিকার করেছে। এক রিপোর্ট অনুযায়ী ব্যক্তি কেবল বিজ্ঞাপন দেখে এই ওয়েবসাইটের মাধ্যমে 15,000 টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এই ওয়েবসাইটটিতে বয়স, স্থানের ভিত্তিতে বিজ্ঞাপন দেখানো হয়। ব্যবহারকারী পে পালের মাধ্যমে টাকা গ্রহন করতে পারবেন।

Swagbucks:

পীটীসী বিজ্ঞাপনের জগতে swagbucks ও একটি সুনামধন্য ওয়েবসাইট। এর মাধ্যমে আশেপাশের এলাকার পরিষেবাগুলিও জানা সম্ভব। এই সাইটেও বিজ্ঞাপন দেখে 15000 টাকা পর্যন্ত আয় করা সম্ভব, তবে এই ওয়েবসাইটে করা আয় গ্রাহক কেবল আমাজন এ ব্যাবহার করতে পারবেন।

PrizeRebel:

এই সাইটটিতে একটি অনলাইন সার্ভে করা হয় যার সাহায্যে আয় করা সম্ভব। যদি আপনি 100 বাইট আয় করেন তবে এই সাইট আপনাকে 1 ডলার পে পালের মাধ্যমে প্রদান করবে।

InboxDollars:

এটি একটি আমেরিকান কোম্পানি, যদিও ভারতেও এর ব্যাবহারকারীর সংখ্যা কম নয়। এটিতেও বিজ্ঞাপন দেখে ব্যাবহারকারী 100 ডলার পর্যন্ত আয় করতে পারবেন খুব সহজেই।

পড়ুন : গুগল অ্যাপ আপনাকে দিচ্ছে 3,300 টাকা জেতার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

Last Updated on