Earn Money App: ৫ মিনিটে আয় করুন ৫০০ টাকা, এই অ্যাপ আপনার ফোনে আছে তো

আপনি যদি আপনার ৫ জন বন্ধুকে PhonePe রেফার করেন, তবে আপনাকে রেফার পিছু ১০০ টাকা দেওয়া হবে। সেক্ষেত্রে সব মিলিয়ে আপনি পকেটস্থ করতে পারবেন ৫০০ টাকা

how-to-earn-rs-500-in-5-minutes-through-phonepe-referral-program

Online Earning App: টাকা উপার্জন করতে কার না ভালোলাগে! তাও যদি আবার ঘরে বসে খুব সহজেই করা যায়, তাহলে তো আর কথাই নেই। আসলে বর্তমান ডিজিটাল যুগে অনলাইনে উপলব্ধ একাধিক মানি আর্নিং অ্যাপের সাহায্যে ঘরে বসে সহজেই যে হাজার হাজার টাকা রোজগার করা যায়, সেকথা এখন আমরা অনেকেই জানি। কিন্তু আজ এই প্রতিবেদনে আমরা এমন এক উপায়ের কথা আপনাদেরকে বলব যেখানে হাজার হাজার টাকা রোজগার না করা গেলেও, অন্তত কিছু পকেট মানি চলে আসবে। তাহলে চলুন, সেই উপায়টি সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

আজ আমরা আপনাদেরকে এমন একটি জনপ্রিয় অ্যাপের কথা বলছি যার মাধ্যমে আপনি বাড়িতে বসে পাঁচ মিনিটেই ৫০০ টাকা উপার্জন করতে পারবেন। জনপ্রিয় এই অ্যাপটির নাম হল ফোনপে (PhonePe), যার নাম ইদানীংকালে আমরা কমবেশি সবাই শুনেছি। এই ইউপিআই (UPI) নির্ভর পেমেন্ট অ্যাপটি বর্তমানে আমাদের দৈনন্দিন ব্যবহারের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে। PhonePe-র সাহায্যে আপনি বিভিন্ন উপায়ে কমিশন উপার্জন করতে পারেন, কিন্তু আমরা এখানে আপনাদেরকে একটি অত্যন্ত সহজ উপায়ের কথা জানাতে চলেছি।

সংস্থাটি এমন একটি অফারের কথা ঘোষণা করেছে, যার অধীনে আপনি যদি আপনার ৫ জন বন্ধুকে ফোনপে রেফার করেন, তবে আপনাকে রেফার পিছু ১০০ টাকা দেওয়া হবে। সেক্ষেত্রে সব মিলিয়ে আপনি পকেটস্থ করতে পারবেন ৫০০ টাকা। তাহলে আসুন, ফোনপে-র এই রেফার অফার সম্পর্কে একটু বিশদে জেনে নিই।

PhonePe-র অফারের ডিটেলস

যখনই আপনি কোনো ব্যক্তিকে ফোনপে রেফার করবেন, তখন আপনি যে ব্যক্তিকে এই অ্যাপ রেফার করেছেন তিনি ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাক তখনই পাওয়া যাবে যদি রেফার করা ব্যক্তি প্রথমবার ফোনপে-তে ইউপিআই-এর মাধ্যমে তার ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করেন। এবং এই প্রসঙ্গে বলে রাখি, ওই ব্যক্তিকে আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করেই ফোনপে অ্যাপটি ইনস্টল করতে হবে।

কীভাবে PhonePe থেকে ৫০০ টাকা পকেটস্থ করবেন

  • প্রথমে আপনাকে আপনার ফোনে PhonePe অ্যাপটি ওপেন করতে হবে।
  • তারপরে নীচে স্ক্রোল করে আপনাকে Refer And Earn 100-এ ট্যাপ করতে হবে।
  • তারপরে একটি নতুন পেজ ওপেন হবে যাতে আপনি Whatsapp, Facebook, Twitter সহ আরও বিভিন্ন উপায়ে অ্যাপটি রেফার করতে পারেন।
টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।