Garena Free Fire Membership: সস্তায় পেয়ে যান ডায়মন্ড সহ বিভিন্ন রিওয়ার্ডস, ফ্রি ফায়ারের মেম্বারশিপ নিয়ে নিন

রিওয়ার্ড এবং বেনিফিটের জন্য Garena Free Fire মেম্বারশিপ কীভাবে পাবেন জেনে নিন

how-to-get-garena-free-fire-membership-for-diamonds-rewards-benefits

জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেম গ্যারেনা ফ্রি ফায়ার (Garena Free Fire) সম্পর্কে নতুন করে ভূমিকা দেওয়ার আর কোনো প্রয়োজন নেই। বর্তমানে এই মোবাইল গেমটির নাম কমবয়সী যুবক যুবতীদের মুখে মুখে ফিরছে। এই গেমের দুটি প্রাইমারি ইন-গেম কারেন্সি রয়েছে – ডায়মন্ড এবং গোল্ড (Diamond and Gold)। প্লেয়ারদের এক্সক্লুসিভ ইন-গেম আইটেম পাওয়ার জন্য এই কারেন্সিগুলির প্রয়োজন হয়। কিন্তু খুব স্বাভাবিকভাবেই গয়নার হীরের মতোই এই গেমের ডায়মন্ডও অত্যন্ত ব্যয়বহুল, তাই সবার সেটি কেনার সামর্থ্য থাকে না। ফলে তারা এগুলি কেনার জন্য সর্বদাই কোনো ভালো ডিল, রিওয়ার্ড, অফার, বা ডিসকাউন্টের খোঁজ করতে থাকেন। আপনিও যদি এরকম কিছুর সন্ধানে থাকেন তাহলে বলে রাখি যে, এই Garena Free Fire গেমারদের জন্য সাপ্তাহিক এবং মাসিক মেম্বারশিপ অফার করে, যাতে তারা সস্তায় ডায়মন্ড সহ অন্যান্য রিওয়ার্ড পেতে সক্ষম হন।

সম্প্রতি Garena Free Fire মেম্বারশিপ সিস্টেমে কিছু পরিবর্তন করেছে। এই মেম্বারশিপের মাধ্যমে অ্যাডিশনাল বেনিফিট/রিওয়ার্ড, বহু সংখ্যক ডায়মন্ড সহ আরও অনেক কিছু পাওয়ার সুযোগ থাকে। দামের দিক থেকে তুলনা করা হলে এটি খেলার নিয়মিত টপ-আপের তুলনায় সস্তা। তাহলে চলুন, এই গেমের মেম্বারশিপের মূল্য এবং রিওয়ার্ডগুলির সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

কীভাবে ২০২২ সালে অত্যন্ত সস্তায় Garena Free Fire Diamond এবং অন্যান্য Rewards পাওয়া যাবে?

গ্যারেনা ফ্রি ফায়ার সাপ্তাহিক সদস্যপদ (Garena Free Fire Weekly Membership):

গ্যারেনা ফ্রি ফায়ারের সাপ্তাহিক সদস্যপদ পেতে হলে ১৫৯ টাকা ব্যয় করতে হবে। এটিতে মোট ৪৫০ টি ডায়মন্ড পাওয়া যায়, যার মধ্যে ১০০ টি ডায়মন্ড তাৎক্ষণিকভাবে অ্যাকাউন্টে স্থানান্তরিত হয়, এবং ৩৫০ টি ডায়মন্ড দৈনিক চেক-ইন হিসেবে বরাদ্দ করা হয়, অর্থাৎ প্রতিদিন ৫০ টি ডায়মন্ড অ্যাকাউন্টে জমা হতে থাকে। উপরন্তু এই মেম্বারশিপ আরও একাধিক রিওয়ার্ডস এবং গিফট অফার করে, যার মধ্যে রয়েছে বিশেষ সাপ্তাহিক মেম্বার আইকন, ডিসকাউন্ট স্টোরের সুবিধা, ইউনিভার্সাল ইপি ব্যাজ (৮), এবং কোনোভাবে চেক-ইন ডে মিস করে গেলে তার জন্য সেকেন্ড চান্স পাওয়ার সুযোগ।

গ্যারেনা ফ্রি ফায়ার মাসিক সদস্যপদ (Garena Free Fire Monthly Membership):

গ্যারেনা ফ্রি ফায়ারের মাসিক সদস্যপদ পেতে গেলে ৭৯৯ টাকা খরচ করতে হবে। এটিতে মোট ২৬০০ টি ডায়মন্ড পাওয়া যায়, যার মধ্যে ৫০০ টি ডায়মন্ড তাৎক্ষণিকভাবে গেমারের অ্যাকাউন্টে জমা হয়, এবং ২১০০ টি ডায়মন্ড দৈনিক চেক-ইন হিসেবে বরাদ্দ করা হয়, অর্থাৎ প্রতিদিন ৭০ টি ডায়মন্ড অ্যাকাউন্টে আসতে থাকে। এই মেম্বারশিপের অন্যান্য সুবিধাগুলির মধ্যে রয়েছে ইউনিক মান্থলি মেম্বার আইকন, ডিসকাউন্ট স্টোর প্রিভিলেজ, সেকেন্ড চান্স (৫), ইউনিভার্সাল ইপি ব্যাজ (৬০), এবং ওয়েপন স্কিন গিফট বক্স।

উপরন্তু, ব্যবহারকারীরা একবারে মাসিক এবং সাপ্তাহিক উভয়ই কিনলে সুপার ভিআইপি মেম্বারশিপের (Super VIP Membership) সুবিধাও পাবেন।

Garena Free Fire-র মেম্বারশিপ কিনতে গেলে কী করতে হবে তা জেনে নিন

ধাপ ১: আপনার ডিভাইসে Free Fire Game ওপেন করুন এবং ‘Membership’ আইকনে ট্যাপ করুন।

ধাপ ২: আপনাকে ‘Membership’ ট্যাবে পুনঃনির্দেশিত (রিডাইরেক্ট) করা হবে, যেখানে আপনি যে কোনো মেম্বারশিপ অপশন বেছে নিতে পারেন এবং পেমেন্ট প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন।

ধাপ ৩: এই কাজগুলি করা হয়ে গেলে, ব্যবহারকারীরা মেম্বারশিপ বেনিফিটগুলি পেতে সক্ষম হবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।