বিল পেমেন্টের উপর ১০১ টাকা ক্যাশব্যাক দিচ্ছে গুগল পে, কিভাবে পাবেন জানুন

করোনা ভাইরাস লকডাউনের কারনে সমস্ত মানুষ এখন ঘরে বন্দি রয়েছেন, এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ বাড়িতে বসে করছেন। বিদ্যুৎ, জল অথবা ইন্টারনেটের বিল ভরা অথবা মোবাইল রিচার্জ করার মতো কাজ এখন অনলাইনের মাধ্যমে করা হচ্ছে। তাই গুগলের অত্যন্ত জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম Google Pay এই লকডাউনের সময় নিজেকে ব্যবহারকারীদের জন্য একটি নতুন অফার নিয়ে এসেছে। এই অফারে গুগল পে ব্যবহারকারীরা ১০১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Google Pay-র মাধ্যমে আপনি যদি তিনটি বিল পেমেন্ট করেন তাহলে আপনি ১০১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। তবে এর জন্য একটি শর্ত আছে। তিনটি বিল আলাদা আলাদা ক্যাটেগরির হতে হবে এবং প্রত্যেকটি বিলের মূল্য ১৯৯ টাকার অধিক হতে হবে। তাহলেই আপনারা এই অফারের সুবিধা নিতে পারবেন। যদি আপনি এই শর্ত পালন করেন তাহলে আপনার গুগল পে অ্যাকাউন্টের রিওয়ার্ড সেকশনে এই ক্যাশব্যাক চলে যাবে।

কিভাবে পাবেন ক্যাশব্যাক-

গুগলের নোটিফিকেশন অনুযায়ী, আপনাকে Google Pay এর মাধ্যমে তিনটি আলাদা আলাদা ধরনের বিল পেমেন্ট করতে হবে। এর মধ্যে ইন্টারনেট, বিদ্যুৎ এবং মোবাইল স্ট্যাম্প জোগাড় করতে হলে তিন ভাবে বিল পেমেন্ট করতে হবে। তবে বিল পেমেন্ট করার সময় নিচের বিষয়গুলোর উপর নজর রাখবেন।

১. যদি আপনি ইন্টারনেট স্ট্যাম্প জোগাড় করতে চান তাহলে আপনাকে ন্যূনতম ১৯৯ টাকার ল্যান্ডলাইন অথবা ব্রডব্যান্ড বিল পেমেন্ট করতে হবে।

২. বিদ্যুৎ স্ট্যাম্প জোগাড় করতে হলে আপনাকে ন্যূনতম ১৯৯ টাকার বিল জমা করতে হবে।

৩. যদি আপনি মোবাইল স্ট্যাম্প জোগাড় করতে চান তাহলে কোন একটি মোবাইল রিচার্জ করতে হবে অথবা মোবাইলের পোস্টপেইড বিল পেমেন্ট করতে হবে। তবে এক্ষেত্রেও বিলের মূল্য ন্যূনতম ১৯৯ টাকা হওয়া বাধ্যতামূলক।