গেম খেলে ১ লাখ টাকা জেতার সুযোগ দিচ্ছে Google Pay, জানুন কিভাবে খেলবেন

how-to-play-google-pay-tez-shots-game-and-win-up-to-rs-1-lakh

গুগলের অনলাইন পেমেন্ট অ্যাপ্লিকেশন Google Pay-র জনপ্রিয়তা বেশ বেড়েছে। প্রায় চার বছর আগে এই ডিজিটাল ওয়ালেট প্ল্যাটফর্মটিকে লঞ্চ করে গুগল। আপনারা হয়তো অনেকেই জানেন, এই অ্যাপটি থেকে অনলাইন ট্রানজাকশন বা UPI পেমেন্ট করলে ক্যাশব্যাক, কুপন বা কিছু অফার পাওয়া যায়। এছাড়া, ইউজাররা এই অ্যাপ্লিকেশনটি অন্যদের রেফার করে রিওয়ার্ড হিসেবে কিছু টাকা পান। তবে এবার, ইউজাররা Google Pay থেকে জিতে নিতে পারেন ১ লাখ টাকা। স্বাভাবিকভাবেই আপনার মনে হয়তো প্রশ্ন আসবে, কিভাবে?

আসলে, এই আইপিএল-এর মরসুমে Google Pay ইউজারদের আবার Google Pay Tez Shots গেমটি খেলার সুযোগ দেওয়া হচ্ছে। গেমের লেভেলগুলি কমপ্লিট করে জিততে পারলেই ইউজাররা পাবেন ৩৫ টাকা থেকে ১লাখ টাকার নগদ পুরষ্কার, থাকছে আরো অন্যান্য পুরষ্কার জেতার সুযোগও। এছাড়া সুনির্দিষ্ট লেভেল বা মাইল পৌঁছাতে পারলে পাওয়া যাবে Coolwinks, KFC, mfine, Ajio ইত্যাদির কুপন।

গত ১৬ই সেপ্টেম্বর থেকে গুগল পে-তে এই গেমটি উপলব্ধ হয়েছে, আগামী ৬ই অক্টোবর অবধি এটি খেলা যাবে। গেমটি মূলত একটি ক্রিকেট গেম, যাতে আপনাকে আউট না হয়ে যতো বেশি সম্ভব রান বা স্কোর করতে হবে। বলে রাখি, গেমটির ইন্টারফেস এবং সাউন্ড এফেক্ট বেশ মজাদার, এতে আপনার বিপরীত টিম হিসেবে কয়েকটি অ্যানিমেটেড লঙ্কা দেখতে পাবেন।

কিভাবে Tez Shots গেমটি খেলবেন?

১. প্রথমে আপনার স্মার্টফোন থেকে Google Pay অ্যাপ্লিকেশনটি খুলুন।
২. মেন মেনুর শীর্ষের Tez Shots ব্যানারটিতে ক্লিক করুন বা নিচের দিকে স্ক্রল করে Tez Shots আইকনে ক্লিক করুন।
৩. এরপর আপনার স্ক্রিনে গেমটির রিওয়ার্ড বা স্কোর সম্পর্কে বিস্তারিত তথ্য ফুটে উঠবে। সেখান থেকে ‘Play Now’ অপশনে ক্লিক করে আপনি গেম খেলা শুরু করতে পারবেন।
৪. এই ক্রিকেট গেমটিতে বল মারার জন্য একটি মাত্র বাটন দেওয়া হবে। প্লেয়ারদের শুধু ওই বাটনে ক্লিক করতে হবে।
৫. গেমের প্রথম মাইলস্টোনে পৌঁছাতে আপনাকে ৫০ স্কোর করতে হবে, এবং চূড়ান্ত মাইলস্টোনে পৌঁছাতে মোট ১৫০০ স্কোর করতে হবে।

প্রতিটি ম্যাচ খেলার পর ইউজার মোট স্কোর অনুযায়ী ভাউচার জিতে নিতে পারবেন। এছাড়া, সবকটি মাইলস্টোন কমপ্লিট করার পর যখনই আপনি মোবাইল রিচার্জ বা বিল পেমেন্ট করবেন কিংবা বিজনেস ট্রানজাকশন করবেন, তখন ২০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক পেয়ে যাবেন। প্রসঙ্গত, তামিলনাড়ু অঞ্চলের ইউজারদের জন্য এবং যারা চলতি অর্থবছরে গুগল পে থেকে ৯,০০০ টাকা রিওয়ার্ড জিতেছেন – তাদের জন্য এই অফারটি প্রযোজ্য নয়।