জিও গিগাফাইবারের জন্য কিভাবে অনলাইনে রেজিস্ট্রেশন করবেন জেনে নিন

  

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড তাদের 42 তম বার্ষিক সাধারণ সভায় জিও গিগাফাইবার লঞ্চ করেছে। তবে জিওর এই ব্রডব্যান্ড সার্ভিসের প্ল্যান সম্পর্কে জানতে আমাদেরকে 5 সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। প্ল্যানের বিস্তারিত না বললেও কোম্পানির চেয়ারম্যান মুকেশ আম্বানি জানিয়েছিলেন, এই প্ল্যানগুলোর মূল্য হবে প্রতিমাসে 700 টাকা থেকে 10,000 টাকা। কিন্তু প্রশ্ন হলো জিওগিগফাইবারের জন্য রেজিস্ট্রেশন করবেন কিভাবে। আসুন জেনে নেই।

জিও গিগাফাইবারের জন্য কিভাবে অনলাইনে রেজিস্ট্রেশন করবেন :

ঘোষণা অনুযায়ী JioFiber গ্রাহকরা বেশ কয়েকটি পরিষেবা যেমন, ফুল এইচডি টিভি, ফ্রি সেট-টপ বক্স, জিও হোম ফোন, সস্তা আন্তর্জাতিক কল, ওটিটি প্রিমিয়াম অ্যাপ্লিকেশনগুলির সাবস্ক্রিপশন প্রভৃতি পাবে। আপনি যদি জিও গিগফাইবার পরিষেবা নিতে উৎসাহী হোন তবে সবার প্রথমে jio.com এ যান অথবা gigafiber.jio.com/registration ওয়েবসাইটে ভিজিট করুন। মনে রাখবেন জিও ফাইবারের রেজিস্ট্রেশনের নামে অনেক ফেক ওয়েবসাইটও খোলা হয়েছে। সেগুলোর থেকে দূরে থাকবেন।

ওয়েবসাইটে আসার পর আপনাকে জিজ্ঞেস করা হবে আপনি আপনার বাড়ি নাকি অফিসের জন্য কানেকশন নিতে চান। এরপর আপনার ঠিকানা চাওয়া হবে। ঠিকানার পর আপনার পুরো নাম, মোবাইল নাম্বার, ইমেল আইডি দিতে বলা হবে। সমস্ত কিছু নিভুলভাবে দেওয়ার পর আপনার ফোনে একটি ওটিপি আসবে।

ওটিপি সাবমিট করার পর আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হবে এবং জিওর তরফ থেকে আপনার কাছে একটি মেসেজ আসবে। এর পরে Jio কর্মকর্তারা আপনার সাথে যোগাযোগ করবে এবং তারপরে আপনার Jio GigaFiber সংযোগটি সক্রিয় হবে।

জিও ফাইবারের জন্য, কোম্পানি সিকিউরিটি এবং ডিভাইসের দাম সম্পর্কে এখনো কিছু জানায়নি । প্রিভিউ অফারে গিগফাইবারের জন্য 4,500 টাকা নেওয়া হচ্ছিলো। যেটি কানেকশন বন্ধ করার সময় ফেরত দেওয়া হবে।

পড়ুন : জিও ওয়েলকাম অফার : বিনামূল্যে কিভাবে পাবেন 4K TV ও সেটটপ বক্স বিস্তারিত জানুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন