ভারত বনাম পাকিস্তান ম্যাচ মোবাইলে লাইভ কিভাবে দেখবেন

ভারত, পাকিস্তান ম্যাচ মানেই যে কোনো জায়গায় অন্য মাত্রা এনে দেয়। আর তা যদি হয় আইসিসি ওয়ার্ল্ড কাপের কোনো ম্যাচ হয় তবে তো কথাই নেই। সারাবিশ্বের আপামর ক্রিকেটপ্রেমী মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে এই ম্যাচ। ভারত বনাম পাকিস্তান ম্যাচ মানেই স্নায়ুর লড়াই। আজ হলো সেই দিন যেখানে এই দুই প্রতিবেশী রাষ্ট্র পরস্পর পরস্পরের মুখোমুখি হচ্ছে ক্রিকেট বিশ্বকাপের আসরে।

ভারত ও পাকিস্তানের মধ্যে চলা এই উত্তেজনাপূর্ণ ম্যাচ আপনি স্টারের টিভি চ্যানেলে সরাসরি দেখতে পারেন কিন্তু আপনার বাড়ি যদি টিভি না থাকে বা আপনি টিভি ছাড়া দূরে থাকেন তবে মোবাইলেই লাইভ দেখতে পারবেন এই ম্যাচ । এই সুযোগ আপনাকে করে দিচ্ছে Hotstar, Jio TV-র মতো প্লাটফর্ম। আসুন জেনে নেই আপনার ফোনে ভারত বনাম পাকিস্তান ম্যাচ লাইভ কিভাবে দেখবেন।

খেলা দেখতে এখানে ক্লিক করুন

Hotstar :

আপনার ফোনে যদি হটস্টার ইনস্টল না থাকে তবে এক্ষুনি করুন। আপনি এখানে বিশ্বকাপেরসমস্ত ম্যাচ লাইভ দেখতে পাবেন। হটস্টারের হোমপেজে ইতিমধ্যেই এই বিষয়ে একটি ব্যানারও লক্ষ্য করে থাকবেন। আজ দুপুর 1 টা থেকে এখানে ম্যাচ নিয়ে বিশ্লেষণ শুরু হবে । হটস্টারে আপনি Star Sports 1, Star Sports Hindi, Star Sports HD ও Jalsha Movies এ এই খেলা সরাসরি দেখতে পাবেন । এই অ্যাপটি অ্যান্ড্রয়েড ও ওএস প্লাটফর্মের জন্য উপলব্ধ।

Jio TV :

রিলায়েন্স জিওর গ্রাহকরাও জিওর অ্যাপ জিও টিভিতে ক্রিকেট বিশ্বকাপের সমস্ত ম্যাচের লাইভ টেলিকাস্ট দেখতে পাবেন। তবে জিও সমস্ত গ্রাহকরা এটি পারবেন না। কেবলমাত্র যাদের কাছে জিও প্রাইম সাবস্ক্রিপশন রয়েছে তারাই এই সুবিধা উপভোগ করতে পারবেন। জিও প্রাইম সাবস্ক্রিপশন নেওয়ার জন্য আপনাকে বছরে মাত্র 99 টাকা অতিরিক্ত দিতে হবে। এছাড়াও আপনার ফোনে হটস্টার ইনস্টল থাকাতা বাধ্যতামূলক। কারণ আপনি যখনই খেলা দেখার জন্য চ্যানেলের উপর ট্যাপ করবেন সাথে সাথে জিও টিভি হটস্টারে রিডাইরেক্ট হয়ে যাবে। জিও টিভি ও হটস্টার অ্যাপ দুটি আপনারা KaiOS(জিও টিভি), iOS, এবং অ্যান্ড্রয়েডের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন ।

পড়ুন : টিভি কিনবেন ? মাত্র 7,499 টাকা থেকে 6 টি স্মার্ট টিভি লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!