কোয়াড ক্যামেরা সহ একঝাঁক প্রিমিয়াম ফিচারের সাথে শীঘ্রই আসছে HTC Desire 20 Pro

HTC Desire 20 Pro

বেশ কয়েকমাস ধরে ফিচার ফাঁস হওয়ার পর অবশেষে আসতে চলেছে HTC Desire 20 Pro। সম্প্রতি এই ফোনকে গুগল প্লে কনসোলের ডিভাইস ক্যাটালগে দেখা গেল। যেখানে এই ফোনের কোড নেম দেওয়া হয়েছে ‘htc_bymdugl’ এবং মডেল নম্বর ‘HTC 2Q9J10000’ । প্রসঙ্গত গত এপ্রিলে এই ফোনকে গিকবেঞ্চে দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে এই ফোনটি মিড রেঞ্জে আসবে।

গুগল প্লে কনসোল থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী, এইচটিসি ডিজায়ার ২০ প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর থাকবে। গ্রাফিক্সের জন্য দেওয়া হবে এড্রেনো ৬১০। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসতে পারে। Desire 20 Pro অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এই ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল।

এদিকে গিকবেঞ্চে এই ফোনের সিঙ্গেল কোরে স্কোর ৩১২ পয়েন্ট এবং মাল্টিকোরে স্কোর করেছে ১,৩৬৭ পয়েন্ট। এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে। আবার এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনে হালকা বেজেল থাকবে এবং বডি ডিজাইন হবে কার্ভাড।

এইচটিসি গতবছর ভারতে তাদের বাজেট ফোন HTC Wildfire R70 লঞ্চ করেছিল। এই স্মার্টফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। এছাড়াও ট্রিপল রিয়ার ক্যামেরা ছিল। ফোনের পিছনে ছিল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার ডিসপ্লে ডিজাইন ছিল ওয়াটারড্রপ নচ। ফোনটিতে ২ জিবি / ৩ জিবি র‌্যামের সাথে এসেছিল।