আসছে HTC Desire 21 Pro 5G, থাকবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

HTC desire 21 Pro 5G live images leaked with specifications
ছবি : Slashleaks

তাইওয়ানের স্মার্টফোন কোম্পানি HTC তাদের নতুন ফোন Desire 21 Pro 5G এর উপর কাজ শুরু করে দিল। এই ফোনটি গত বছরে লঞ্চ হওয়া Desire 20 Pro এর আপগ্রেড ভার্সন। সম্প্রতি এই ফোনটির লাইফ ইমেজ ইন্টারনেটে ফাঁস হয়েছে। ছবি থেকে পরিষ্কার এইচটিসি ডিজেয়ার ২১ প্রো ৫জি পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাথে আসবে।

HTC Desire 21 Pro 5G এর ছবি ফাঁস

HTC Desire 21 Pro 5G

Slashleaks এর রিপোর্ট অনুযায়ী, এইচটিসি ডিজেয়ার ২১ প্রো ফোনটির মডেল নম্বর 2QAG100। এই ফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এর কাট আউট ডিসপ্লে উপরে মাঝখানে থাকবে। ডিভাইসটির ডান দিকে ভলিউম বাটন ও পাওয়ার বাটন থাকবে।

আবার পাওয়ার বাটনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে। যদিও এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক থাকবে কিনা জানা যায়নি। Desire 21 Pro 5G ফোনটির পিছনে আয়তাকার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে চারটি ক্যামেরা সেন্সর থাকতে পারে।

HTC Desire 21 Pro 5G 1

এইচটিসি ডিজেয়ার ২১ প্রো এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল হতে পারে। যদিও অন্য ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে বলে মনে হচ্ছে। যদিও কোম্পানির তরফে এখনও এই ফোন সম্পর্কে কিছু জানানো হয়নি।