HTC – র এই তিন ফোনে আসছে Android 9 Pie আপডেট

ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোম্পানি এইচটিসি তাদের U সিরিজের তিনটি ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই আপডেট দেবে। এই তিনটি ফোন হলো HTC U11, U11 প্লাস এবং U12 প্লাস।আপনাদের জানিয়ে রাখি HTC U11 লঞ্চ হয়েছিল ২০১৭ সালের প্রথম দিকে ,এরপর নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল
U11 প্লাস।গতবছর কোম্পানি U12 লঞ্চ করেছিল। এই তিনটি ফোন-ই এবার থেকে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে। আজ কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই খবর জানিয়েছে।

HTC U11 ফিচার :

এই ফোনে ৫.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে।প্রসেসর,র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।ফটোগ্রাফির জন্য এই ফোনে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনে ২০০০ এমএএইচ ব্যাটারি আছে।

HTC U11 প্লাস ফিচার :

এই ফোনের ফিচার অনেকটাই U11 এর মতো। শুধু ডিসপ্লে ও ব্যাটারি বিভাগে উন্নত করা হয়েছে।এই ফোনে পাবেন গরিলা গ্লাস প্রটেকশনের সাথে ৬ ইঞ্চি ডিসপ্লে ও ৩৯৩০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এই ফোনে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

HTC U12 প্লাস ফিচার :

এই ফোনে ৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনের স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ আছে।প্রসেসর,র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।ফটোগ্রাফির জন্য এই ফোনে ১২+১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে ৩৫০০ এমএএইচ ব্যাটারি আছে।

পড়ুন : পপ-আপ সেলফি ক্যামেরার সাথে Vivo V15 শীঘ্রই ভারতে লঞ্চ হবে

Last Updated on