৮ হাজার টাকার কমে লঞ্চ হল HTC Wildfire E Lite, জেনে নিন ফিচার

htc-wildfire-e-lite-launched-price-7790-rub-specifications

HTC চুপিসাড়ে তাদের নতুন ফোন Wildfire E Lite লঞ্চ করলো। এটি একটি বাজেট ফোন যাকে গতবছর আগস্টে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। এইচটিসি ওয়াইল্ডফায়ার ই লাইট ফোনটি মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর সহ এসেছে। এছাড়াও এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন), ৩,০০০ এমএএইচ ব্যাটারি, ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও এইচডি প্লাস ডিসপ্লে। আসুন HTC Wildfire E Lite এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

HTC Wildfire E Lite এর দাম

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই লাইট ফোনের দাম রাখা হয়েছে ১,৫৪৯ সাউথ আফ্রিকান রান্ড, যা প্রায় ৭,৬০৮ টাকা। আবার রাশিয়ায় ফোনটির মূল্য ৭,৭৯০ রাশিয়ান রুবল (প্রায় ৭,৬৫২ টাকা)। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে – ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। অন্যান্য মার্কেটে ফোনটি কবে পাওয়া যাবে তা এখনও জানা যায়নি।

HTC Wildfire E Lite এর স্পেসিফিকেশন, ফিচার

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই লাইট ফোনে আছে ৫.৪৫ ইঞ্চি এলসিডি স্ক্রিন। এর আসপেক্ট রেশিও ১৮:৯ এবং রেজোলিউশন ৭২০x ১৪৪০ পিক্সেল। ফোনটির উপরে ও নিচে মোটা বেজেল আছে। উপরের বেজেলের মধ্যে ফ্ল্যাশ সহ ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও স্পিকার বর্তমান। এই ফোনে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য HTC Wildfire E Lite ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল সেন্সর, যার সাথে VGA ডেপ্থ হেলপার দেওয়া হয়েছে। এই ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ আছে। এই ফোনটি ৩,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য ফোনের পিছনে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) অপারেটিং সিস্টেম চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!